শিরোনাম :
সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই
রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আর.আর.ইউ) যাত্রা শুরু

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আর.আর.ইউ) যাত্রা শুরু

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির যাত্রা শুরু নীরো আহবায়ক, মাসুদ রানা রাব্বানী যুগ্ম আহবায়ক ও মঈন সদস্য সচিব

সংবাদ বিজ্ঞপ্তি : পেশাগত দক্ষতা উন্নয়ন, সাংবাদিকদের ঐক্য, মর্যাদা, সৌহার্দ্য-সম্প্রীতি বজায়, নিরাপত্তা নিশ্চিত ও ন্যায় সংগত অধিকার আদায়ের সংগ্রামে অবিচল থাকার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করলো রাজশাহী রিপোর্টার্স ইউনিটি (আর.আর.ইউ)।

গতকাল মঙ্গলবার (১০-০৯-২০১৯) বেলা ১১টায় নগরীর একটি মিলনায়তনে আয়োজিত এক সভায় রাজশাহী রিপোর্টার্স ইউনিটির মোট ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটি নিম্নরুপ : আহবায়ক- আব্দুল মুগনী নীরো (সাপ্তাহিক মুক্ত ভাবনা), যুগ্ম আহবায়ক- মাসুদ রানা রাব্বানী (দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তা), সদস্য সচিব- মঈন উদ্দিন (দৈনিক আমাদের নতুন সময় ও দৈনিক গণধ্বনি প্রতিদিন), সদস্য- আনোয়ার হোসেন (মতিহার বার্তা ডটকম), ওবায়দুল ইসলাম রবি (দি এশিয়ান এজ), ইফতেখার আলম বিশাল (দৈনিক আমাদের নতুন সময় ও রাজশাহীর সময় ডটকম), রাশেদ রাজন (রেডিও পদ্মা), শামসুল ইসলাম (জয়যাত্রা টেলিভিশন), আবির আহমেদসহ (ডেইলি আওয়ার টাইম) মোট ৩১ সদস্য বিশিষ্ট।

সাপ্তাহিক মুক্ত ভাবনার সম্পাদক ও নবগঠিত রিপোর্র্টার্স ইউনিটির আহবায়ক আব্দুল মুগনী নীরোর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া সভায় আগামী ডিসেম্বরের শেষ দিকে রিপোর্র্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি (নির্বাহী পরিষদ) গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

মতিহার বার্তা ডট কম – ১০ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply