শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ছিনতাইকারীরা পেটাল ২ পুলিশ কর্মকর্তাকে

ছিনতাইকারীরা পেটাল ২ পুলিশ কর্মকর্তাকে

মতিহার বার্তা ডেস্ক: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় ২ পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে জখম করেছে ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন সিকদার ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শনকালে তার কাছে ঘটনার সত্যতা পাওয়া যায়।

স্থানীয় আফজাল হোসেন জানান, বুধবার রাতে নড়িয়া থানার এসআই রিপন নাগ ও এসআই ইমরান হোসেন বিভিন্ন এলাকায় গ্রেফতারি পরোয়ানা তামিল করতে যান। রাত সাড়ে ১১টার দিকে চাকধ বিদ্যুৎ উপ-কেন্দ্রের নিকট কতিপয় ছিনতাইকারী রাস্তায় কলাগাছ ফেলে রাস্তা বেড়িকেড দিয়ে কয়েকজন লোকের নিকট থেকে মোবাইল ও টাকা-পয়সা ছিনতাই করছিল।

 ওই সময় নড়িয়া থানার এসআই রিপন নাগ ও এসআই ইমরান হোসেন রাস্তায় গাড়ি নিয়ে আস ছিলেন। এ সময় পুলিশ কর্মকর্তারা ছিনতাইকারীদের ধরতে যান। সেখানে তাদের সঙ্গে ছিনতাইকারীদের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা পুলিশের মাথায় আঘাত করে পালিয়ে যায়।

এ ঘটনায় রিপন নাগ ও ইমরান হোসেন আহত হন। তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে নড়িয়া থানার ওসি একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, বুধবার রাতে আমাদের পুলিশের দুই কর্মকর্তা মফস্বলে দায়িত্ব পালন করতে যান। চাকধ এলাকায় রাস্তায় বেরিকেড দিয়ে কতিপয় লোক ছিনতাই করে কিছু লোকের মোবাইল ও টাকা-পয়সা নেয়ার সময় পুলিশ কর্মকর্তারা ছিনতাইকারীদের ধরতে গিয়ে পড়ে গিয়ে আহত হন।

অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন সিকদার বলেন, ঘটনার সময় নড়িয়া থানার পুলিশ ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় দেখতে পায় ছিনতাইকারীরা কতিপয় লোকের কাছ থেকে মোবাইল ছিনতাই করছে। এ সময় পুলিশ ছিনতাইকারীদের ধাওয়া করতে গিয়ে ধস্তাধস্তি করে। এ সময় ২ পুলিশ কর্মকর্তা হাতে ব্যথা পান।

মতিহার বার্তা ডট কম – ১২ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply