শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

মতিহার বার্তা ডেস্ক : জামালপুরে ১০ বছর বয়সী হিফজ বিভাগের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে একই মাদরাসার এক শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার শিক্ষকের নাম মো. আলাউদ্দিন আলাল।

শনিবার (১৪ সেপ্টেম্বর) তাকে গ্রেফতার করে পুলিশ। নির্যাতনের শিকার ওই মাদরাসা ছাত্রের বাবা বাদি হয়ে জামালপুর সদর থানায় শিক্ষক আলালের বিরুদ্ধে একটি মামলা করেছেন।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, গত শুক্রবার জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের ডেঙ্গারগড় মোজাদ্দেদীয়া আশরাফুল উলুম নুরানী মাদরাসার শিক্ষক মো. আলাউদ্দিনের জন্য মাদরাসার ৩নং কক্ষে খাবার নিয়ে যায় ওই ছাত্র। এ সময় কক্ষের জানালা বন্ধ করে ওই ছাত্রকে বলাৎকার করেন আলাল। এ ঘটনা কাউকে না বলার জন্যও তিনি ওই ছাত্রকে ভয়ভীতি দেখান।

পরদিন ঘটনা জানাজানি হলে স্থানীয়রা আলাউদ্দিনকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে সন্ধ্যার পর পুলিশ এসে তাকে আটক করে জামালপুর সদর থানায় নিয়ে আসে। শনিবার রাত ১১টার দিকে ভুক্তভোগী ওই ছাত্রের বাবা বাদি হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা করেন।

মতিহার বার্তা ডট কম  ১৫ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply