শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর পবা উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন, সোহেল জুবেরী সুজন

রাজশাহীর পবা উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন, সোহেল জুবেরী সুজন

সোহেল জুবেরী সুজন

মতিহার বার্তা ডেস্ক : সোহেল জুবেরী সুজন উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। তিনি পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে, তার আত্নীয় স্বজন, বন্ধু, সহকর্মী, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দোয়া কামনা করছেন।

ইতিমধ্যেই সোহেল জুবেরী সুজনের পক্ষে এলাকায় ব্যপক জনমত সৃষ্টি হয়েছে। স্থানীয়রা বলছে, উন্নয়ন এগিয়ে নিতে যুবকদের জায়গা দিয়ে সহযোগীতা করার বিকল্প নাই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যপক উন্নয়নের জোয়ার বইছে। আর এই উন্নয়নে যুবকদের শরীক হওয়া মানেই বাংলাদেশ আওয়ামীলীগকে শক্তীশালী করা একই কথা।

ঠিকাদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃআনোয়ার হোসেন বলেন, দেশের সকল স্থানে স্থানীয় পর্যায়ে যুবকদের হাতে নেতৃত্ব আসা উচিত। কারন হিসেবে তিনি উল্লেখ করেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী মহান জাতীয় সংসদে অর্ধশতাধীক নতুন এমপিদের মধ্যে বেশ কয়েকজনকে মন্ত্রীত্ব দিয়েছেন। লক্ষ্য একটাই দেশকে দ্রুত এগিয়ে নেওয়া। সোহেল জুবেরী সুজন রাজশাহী নগরীর কোর্ট হারুপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা, মোঃ আলহাজ্ব আব্দুল আজীজ মাষ্টারের সন্তান।

মতিহার বার্তা ডট কম  – ১২ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply