শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহীর পবা উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন, সোহেল জুবেরী সুজন

রাজশাহীর পবা উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন, সোহেল জুবেরী সুজন

সোহেল জুবেরী সুজন

মতিহার বার্তা ডেস্ক : সোহেল জুবেরী সুজন উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। তিনি পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে, তার আত্নীয় স্বজন, বন্ধু, সহকর্মী, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দোয়া কামনা করছেন।

ইতিমধ্যেই সোহেল জুবেরী সুজনের পক্ষে এলাকায় ব্যপক জনমত সৃষ্টি হয়েছে। স্থানীয়রা বলছে, উন্নয়ন এগিয়ে নিতে যুবকদের জায়গা দিয়ে সহযোগীতা করার বিকল্প নাই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যপক উন্নয়নের জোয়ার বইছে। আর এই উন্নয়নে যুবকদের শরীক হওয়া মানেই বাংলাদেশ আওয়ামীলীগকে শক্তীশালী করা একই কথা।

ঠিকাদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃআনোয়ার হোসেন বলেন, দেশের সকল স্থানে স্থানীয় পর্যায়ে যুবকদের হাতে নেতৃত্ব আসা উচিত। কারন হিসেবে তিনি উল্লেখ করেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী মহান জাতীয় সংসদে অর্ধশতাধীক নতুন এমপিদের মধ্যে বেশ কয়েকজনকে মন্ত্রীত্ব দিয়েছেন। লক্ষ্য একটাই দেশকে দ্রুত এগিয়ে নেওয়া। সোহেল জুবেরী সুজন রাজশাহী নগরীর কোর্ট হারুপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা, মোঃ আলহাজ্ব আব্দুল আজীজ মাষ্টারের সন্তান।

মতিহার বার্তা ডট কম  – ১২ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply