শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীর পবা উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন, সোহেল জুবেরী সুজন

রাজশাহীর পবা উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন, সোহেল জুবেরী সুজন

সোহেল জুবেরী সুজন

মতিহার বার্তা ডেস্ক : সোহেল জুবেরী সুজন উপজেলা নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। তিনি পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে, তার আত্নীয় স্বজন, বন্ধু, সহকর্মী, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দোয়া কামনা করছেন।

ইতিমধ্যেই সোহেল জুবেরী সুজনের পক্ষে এলাকায় ব্যপক জনমত সৃষ্টি হয়েছে। স্থানীয়রা বলছে, উন্নয়ন এগিয়ে নিতে যুবকদের জায়গা দিয়ে সহযোগীতা করার বিকল্প নাই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যপক উন্নয়নের জোয়ার বইছে। আর এই উন্নয়নে যুবকদের শরীক হওয়া মানেই বাংলাদেশ আওয়ামীলীগকে শক্তীশালী করা একই কথা।

ঠিকাদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃআনোয়ার হোসেন বলেন, দেশের সকল স্থানে স্থানীয় পর্যায়ে যুবকদের হাতে নেতৃত্ব আসা উচিত। কারন হিসেবে তিনি উল্লেখ করেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী মহান জাতীয় সংসদে অর্ধশতাধীক নতুন এমপিদের মধ্যে বেশ কয়েকজনকে মন্ত্রীত্ব দিয়েছেন। লক্ষ্য একটাই দেশকে দ্রুত এগিয়ে নেওয়া। সোহেল জুবেরী সুজন রাজশাহী নগরীর কোর্ট হারুপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা, মোঃ আলহাজ্ব আব্দুল আজীজ মাষ্টারের সন্তান।

মতিহার বার্তা ডট কম  – ১২ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply