শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সিঁধ কেটে ঘরে ঢুকে বৃদ্ধার গলায় ফাঁস লাগিয়ে হত্যা, স্বর্ণালংকার লুট

সিঁধ কেটে ঘরে ঢুকে বৃদ্ধার গলায় ফাঁস লাগিয়ে হত্যা, স্বর্ণালংকার লুট

মতিহার বার্তা ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে রুপবানু বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাকে হত্যার পর বৃদ্ধার গলায় ও কানে থাকা স্বর্ণের গহনা লুটে নেয়া হয় বলে স্বজনদের ধারণা।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের হরতকিতলা গ্রামে এ ঘটনা ঘটে। তার স্বামীর নাম কাঞ্চু খান। নিহতের মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল মর্গে পাঠিয়েছে পুলিশ।

 পারিবারিক সূত্রে জানা গেছে, রুপবানু বেগমের স্বামী কাঞ্চু খান ৪০ দিনের তাবলীগে গেছেন। বাড়িতে ছেলে ও পুত্রবধূ নিয়ে বসবাস করেন। প্রতিদিনের মতো রাতের খাবার শেষে তার নিজ ঘরে একাই ঘুমিয়েছিলেন রুপবানু বেগম। পাশের দুই ঘরে দুই ছেলে ঘুমিয়েছিলেন। রোববার সকালে রুপবানু বেগম ঘুম থেকে না জাগায় ছেলেরা দরজা ধাক্কাতে থাকেন।

southeast

এক পর্যায় দরজা খুলে গেলে ভেতরে গিয়ে দেখতে পান খাটের ওপর রুপবানুর গলায় কাপড় মোরানো মরদেহ পড়ে রয়েছে। তার গলায় থাকা স্বর্ণের চেইন, কানের দোল ও কাছে থাকার মুঠোফোন নেই। ঘরের পশ্চিম পাশে ঘরের ভেতর দিয়ে সুড়ঙ্গ গর্ত। কে বা কাহরা রাতে ঘরে ঢুকে তাকে খুন করে গহনা ও মুঠোফোন নিয়ে গেছে। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠিয়েছে।

মির্জাপুর থানার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, বৃদ্ধাকে খুনের বিষয়টি উদঘাটন ও এর সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

মতিহার বার্তা ডট কম – ১৫ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply