শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কুমিল্লায় বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেফতার ৪

কুমিল্লায় বিপুল পরিমাণ অস্ত্রসহ গ্রেফতার ৪

মতিহার বার্তা ডেস্ক: কুমিল্লায় বিপুল পরিমাণ অস্ত্রসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের আকাবপুর গ্রামের একটি বাড়িতে রোববার দুপুরে পুলিশ এ অভিযান পরিচালনা করে।

এ ব্যাপারে বিকেলে বুড়িচং থানায় মামলা হয়েছে। আগামীকাল সোমবার তাদেরকে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস।

 পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশের একটি দল রোববার দুপুরে বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের আকাবপুর গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে মাসুম আলমের (২৬) ঘরে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুম আলম ঘরের পেছন দিয়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করে এবং তার কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করে পুলিশ। পরে তার ঘরে তল্লাশি চালিয়ে ২৯ রাউন্ড গুলি, একটি দেশীয় তৈরি পাইপগান, ৩০টি কার্তুজ, পাঁচটি রামদা, পাঁচটি ছুরি, ১৬টি দা, একটি চাইনিজ কুড়াল, ১০টি স্টিলের পাইপ, ১৭টি হকিস্টিক, গান পাউডার, পাথরের টুকরা ও একটি প্লাস্টিকের বোতলে লাল রংয়ের তরল দাহ্য পদার্থ উদ্ধার করা হয়।

এ সময় ঘরের মালিক মাসুম আলম এবং রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাধবপুর গ্রামের মফিজুল আলমের ছেলে সোহাগ (২৫), বুড়িচংয়ের আকাবপুর মৌলভী বাড়ির আবুল বাসারের ছেলে মো. কাশেম (২৩), রংপুর জেলার বদরগঞ্জ থানার বর্মতল গ্রামের লুৎফর রহমানের ছেলে ফিরোজকে (২২) গ্রেফতার করা হয়।

বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। তবে ওই বাড়িতে কী কারণে তারা দেশীয় ও বিদেশি এত অস্ত্র মজুত রেখেছে তা জানার জন্য জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে থানায় অস্ত্র আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

মতিহার বার্তা ডট কম – ১৫ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply