শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সনাতন(হিন্দু) ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন রাজশাহী বাগমারার শ্রী শুভ কুমার ঘোষ

সনাতন(হিন্দু) ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন রাজশাহী বাগমারার শ্রী শুভ কুমার ঘোষ

বাগমারা প্রতিনিধি : রাজশাহী জেলা পুঠিয়া উপজেলার মঙ্গল পাড়া গ্রামের শ্রী শুভ কুমার ঘোষ সনাতন (হিন্দু) ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহন করেছেন।

শুভ কুমার ঘোষ এর পৈতৃক নিবাস (জন্ম স্থান) পুঠিয়া উপজেলার মঙ্গলপাড়া। তিনি দীর্ঘদিন বসবাস করেন বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের রামরামা গ্রামে।

গতকাল রবিবার ১৫ মেপ্টেম্বর ২০১৯ ইং বাদ মাগরিব রামারামা তাতী পাড়া জামে মসজিদে উপস্থিত হয়ে মাওলানা মোঃ সাইদুল হাসান আনসারীর হাতে কালেমা পাঠ করে এবং ইসলাম ধর্ম করেন শ্রী শুভ কুমার ঘোষ, ইসলাম ধর্ম গ্রহণ কালে পুর্বের নাম পরিবর্তন করে  মোঃ সোলাইমান আলী নাম রাখেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর সরকার ও অত্র এলাকার ধর্মপ্রাণ মুসল্লিবৃন্দ।

 মতিহার বার্তা ডট কম – ১৬  সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply