শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
বিপিএলের প্রথম পর্ব শেষে পয়েন্ট টেবিল

বিপিএলের প্রথম পর্ব শেষে পয়েন্ট টেবিল

রাজশাহীর সময় ডেস্ক : শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকার প্রথম পর্ব। এক দিনের বিরতি দিয়ে ১৫ জানুয়ারি থেকে সিলেটে শুরু হবে দ্বিতীয় পর্ব।

প্রথম পর্বে শতভাগ সফলতা দেখিয়ে শীর্ষস্থান দখল করেছে ঢাকা ডায়নামাইটস। দলগত পারফরম্যান্সে সাকিব আল হাসানের নেতৃত্বে প্রথম পর্বে চারটি ম্যাচ খেলে ঢাকা। আর প্রতিটি ম্যাচে দাপটের সঙ্গে জয় তুলে নেয় তারা।

ভালো অবস্থানে আছে চিটাগং ভাইকিংসও। চার ম্যাচের তিনটিতে জয় ও একটি হারে রয়েছে টেবিলের দুইয়ে।
রংপুর রাইডার্স আছে তালিকার তিনে। পাঁচ ম্যাচের দুটি জয়ের বিপরীতে তিনটিতে হেরেছে মাশরাফি বিন মর্তুজার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন এই দল।

চারে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চার ম্যাচ খেলে দুটি জয় ও সমান দুটিতে হেরেছে তামিম-ইমরুলরা।

কুমিল্লার মতো ঠিক একই পরিসংখ্যান রাজশাহী কিংসের। তবে নেট রান রেটে পিছিয়ে পাঁচে রয়েছে মেহেদি হাসান মিরাজের দল।

ছয় নম্বরে থাকা সিলেট সিক্সার্স তিন ম্যাচে একটি জয়ের বিপরীতে হেরেছে দুটিতে।

তবে সবচেয়ে নাকাল অবস্থান মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্সের। চার ম্যাচ খেলে সবকটিতেই হার দেখেছে তারা। ফলে টেবিলের একেবারে তলানিতে তাদের অবস্থান।

রাজশাহীর সময় ডট কম ১৪ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply