শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর বাঘায় অপহৃত ছাত্রী উদ্ধার

রাজশাহীর বাঘায় অপহৃত ছাত্রী উদ্ধার

বাঘা প্রতিনিধি: গত ১৩ সেপ্টেম্বের মাদ্রাসা থেকে বাড়ী ফেরার পথে দুই ছাত্রী অপহৃত হবার পরে এক ছাত্রীকে উদ্ধার করেছে বাঘা থানা পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার খানপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর দুই ছাত্রী মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে লালপুর উপজেলার খানপুর গ্রামের সাজাহানের ছেলে মিলন (২০) এক ছাত্রীকে অপহরন করে নিয়ে যায়।

পরে ওই ছাত্রীর কোন খোঁজ না পেয়ে মিলন কে অভিযুক্ত করে ছাত্রীর মা থানায় অপহরন মামলা দায়ের করেন।
তারপর থেকে অপহৃত ছাত্রীদ্বয়কে উদ্ধারে অভিযান চালায় পুলিশ।

এক পর্যায়ে পুলিশ মামলায় অভিযুক্ত মিলনের খালা সাজেদা বেগম কে আটক করে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। পরে তার দেওয়া তথ্যমতে অপহৃত ছাত্রীদ্বয়ের একজনকে উল্লেখিত এলাকা থেকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ছাত্রী বাঘা পৌরসভার কলিগ্রাম এলাকার বাসিন্দা।

বাঘা থানা অফিসার ইনর্চাজ (ওসি) নজরুল ইসলাম জানান, দুই ছাত্রীকে অপহরনের অভিযোগে পৃথক পৃথক ভাবে দু’টি মামলা হয়ছে। এর মধ্যে একজনকে উদ্ধার করা হয়েছে । অপর ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

মতিহার বার্তা ডট কম – ১৮ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply