শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কমিটি গঠনকে কেন্দ্র করে বাঘায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ আহত-২

কমিটি গঠনকে কেন্দ্র করে বাঘায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ আহত-২

স্টাফ রিপোর্টার-বাঘাঃ রাজশাহীর বাঘায় পৌর বিএনপির ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রুপের হাতাহাতিতে ২ জন আহত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, বাঘা পৌর বিএনপির আহব্বাহক কমিটির আয়োজনে আহব্বাহক হামিদুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব ফজলুর রহমানের পরিচালনায় বাঘা পৌর বিএনপির ৩ নম্বর ওয়ার্ড কমিটি গঠন করার লক্ষ্যে বিকেল ৫টায় কালিদাসখালি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এ কমিটি গঠন অনুষ্ঠানে আলোচনা শেষে সভাপতি-সম্পাদকের নাম প্রস্তাব করতে বলা হয়। এর কিছুক্ষনের মধ্যে পদ চাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে রুপ নেয়।

এতে বিএনপির দুই সমর্থক, কলিগ্রামের শফিউর রহমানের ছেলে শিবলি সাদিক (৩৩) ও একই গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে আবদুস সালাম (২৫) আহত হয়। পরে কর্মিরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করেন।

বাঘা পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর তফিকুল ইসলাম তফি ও ঘটনার প্রত্যক্ষ দর্শী ৩ নং ওয়ার্ড কমিটির সভাপতি প্রার্থী টনিজ সরকার জানান, আলোচনা সভার শেষ পর্যায়ে এসে তিনি ও মনিরুল ইসলাম সভাপতি পদে প্রার্থী হতে চান।

অপর দিকে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়ার ঘোষনাদেন- আজাদ আলী, নাশির হোসেন, ইকবাল হোসেন ও মিজানুল হক। এ সময় দলের অপর এক কর্মী শিমুল সাংগঠনিক পদ চাইলে সেখানে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এতে প্রায় ৮-১০ টি চেয়ার ভাংচুরের ঘটনা ঘটে । আর এ ঘটনা প্রতিহত করতে গিয়ে মাথায় চেয়ারের আঘাতে রক্তাক্ত হন শিবলী নোমান ও আব্দুস সালাম নামে দুই পৌর ওয়ার্ড বিএপি কর্মী।

আয়োজিত সভায় প্রধান অতিথি সাবেক উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন জানান, দলের মধ্যে পদ চাওয়াকে কেন্দ্র করে নিজেদের মধ্যে অনাকাংখিত একটি ঘটনা ঘটেছে।

এটা বড় কোন বিষয় নয় নিজেরা আপোশ করে নেবেন। আহত দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।
বাঘা পৌর বিএনপির আহব্বায়ক হামিদুল হক বলেন, কমিটি করতে গিয়ে দুই গ্রপের চেয়্যার ছুরাছুরিকে কেন্দ্র করে বিএনপির দুই কর্মি আহত হওয়ায় কমিটি স্থগিত করা হয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেন নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নিব।

মতিহার বার্তা ডট কম – ১৮ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply