শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী শিক্ষাবোর্ডের স্থায়ী কর্মচারীর উপর অস্থায়ী কর্মচারীদের হামলা

রাজশাহী শিক্ষাবোর্ডের স্থায়ী কর্মচারীর উপর অস্থায়ী কর্মচারীদের হামলা

নিজেস্ব প্রতিবেদক : রাজশাহী শিক্ষাবোর্ডের উপ কলেজ পরিদর্শকের উপর হামলা চালিয়েছে চাকরি স্থায়ীকরণের দাবিতে আন্দোলনকারী কর্মচারীরা।

এবিষয়ে উপ কলেজ পরিদর্শক মঞ্জুর রহমান খান রোববার রাতে নগরীর রাজপাড়া থানায় সাত জনের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের করেছেন।

সোমবার দুপুরে উপ কলেজ পরিদর্শক মঞ্জুর রহমান খান অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ওই আন্দোলনরত কর্মচারীরা সহকারী হিসাব অফিসার আমিনুল লাঞ্ছিত করে। এবিষয়ে তিনি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান আবুল কালাম আজাদকে লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, লক্ষ্মীপুরের কাঁচা বাজার এলাকায় মঞ্জুর রহমানসহ কয়েকজন কথা বলছিলেন। এসময় শিক্ষাবোর্ডের আন্দোলনরত কর্মীচারী শাহিন, মুকুল শেখ, আলমগীর, মোসাকের হোসেন জনি, ইব্রাহিম, আল মামুন ও কামরুজ্জামান কর্মকর্তা মঞ্জুর রহমানের ওপর হামলা চলায়। তারা খড়ির লাঠি দিয়ে তাকে আঘাত করে। এতে তিনি আহত হন।

এবিষয়ে দৈনিক হাজিরাভিত্তিক অস্থায়ী কর্মচারী আল মামুন বলেন, আমি একটু ব্যস্ত আছি বলে বিষয়টি এড়িয়ে যান।

উল্লেখ্য, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের অস্থায়ী কর্মচারীরা চাকরি স্থায়ীকরণের দাবিতে অবস্থান কর্মসূচীসহ জেলা প্রশাসক ও বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন।

মতিহার বার্তা ডট কম  – ১৪ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply