শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে পদ্মা নদীরপাড় পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

রাজশাহীতে পদ্মা নদীরপাড় পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর টি-বাঁধ থেকে পবা উপজেলার সোনাইকান্দি পর্যন্ত পদ্মা নদীর পাড় পরিদর্শন করেছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। এ সময় তার সঙ্গে রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন উপস্থিত ছিলেন।

আজ মঙ্গলবার সকাল ৯টায় পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রথমেই নগরীর সীমান্ত অবকাশ এলাকায় পদ্মা নদীর তীর পরিদর্শনে যান। এরপর তিনি টি-বাঁধ এলাকা থেকে একটি বোটে চড়ে সোনাইকান্দি পর্যন্ত পরিদর্শন করেন। এ সময় তিনি বুলনপুর, হাড়–পুর ও নবগঙ্গা এলাকায় নদীর পাড়ে বাঁধ নির্মাণ দেখে সন্তোষ প্রকাশ করেন।

যেসব এলাকায় এখনও বাঁধ নির্মাণ করা হয়নি সেগুলোর জন্য প্রকল্প গ্রহণ করতে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রীকে অনুরোধ করেন। এসময় খায়রুজ্জামান লিটন তার বেশ কিছু পরিকল্পনার কথাও জানান প্রতিমন্ত্রীকে।

এসময় প্রতিমন্ত্রী বলেন, রাজশাহী শহরকে নিরাপদ এবং দৃষ্টিনন্দন রাখার জন্য যা যা প্রকল্প গ্রহণ করা দরকার তা করা হবে।

এ সময় প্রতিমন্ত্রীর সঙ্গে আরো উপস্থিত ছিলেন রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মাহফুজুর রহমান, উত্তর-পশ্চিম অঞ্চলের প্রধান প্রকৌশলী মোহাম্মদ আলী।   

মতিহার বার্তা ডট কম: ২৪  সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply