শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রুয়েট কর্মকর্তাকে সন্ত্রাসীদের হুমকি, ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত, রামেকে ভর্তি, থানায় মামলা

রুয়েট কর্মকর্তাকে সন্ত্রাসীদের হুমকি, ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত, রামেকে ভর্তি, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর প্রকৌশল শাখা’র এক কর্মকর্তাকে প্রাণ নামের হুমকি দিয়েছে বহিরাগত আসাদুল হক দুখ ও তার সঙ্গীরা।

অভিযোগ ও মামলার বরাত দিয়ে জানা যায়, গত মঙ্গলবার (১৫ জানুয়ারী) দুপুরে রুয়েটের প্রিন্সিপাল ইনস্টুমেন্ট ইঞ্জিনিয়ার মোঃ ইয়াসিন আলীর অফিসে গিয়ে দুখু অশ্লিল ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকী প্রদান করে। এ ঘটনায় গত বুধবার দুপুর ২টার দিকে রুয়েটের ওই কর্মকর্তার ছেলে রুয়েট শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা মোঃ তানভীর আহমেদ আবির বাদি হয়ে মতিহার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকাল সাড়ে চারটার দিকে দুখু রুয়েটে গিয়ে আবারও ওই কর্মকর্তাকে অভিযোগ তুলে নেওয়ার হুমকি দেয়। এ সময় তার ছেলে আবির ঘটনাস্থলে এসে প্রতিবাদ করলে দুখুর সাথে আবিরের কথাকাটাকাটি হয়। পরে বিকাল সাড়ে ৪টার দিকে আবির তার বাবাকে নিয়ে বাড়ি যাওয়ার পথে রুয়েট বালিয়া পুকুর গেটে দুখু ও ১০/১২ জন বহিরাগত সন্ত্রাসী মিলে কিল, ঘুসি হাতুড়ী ও লাঠি দ্বারা তাকে পিটিয়ে গুরুতর আহত করে।

এ সময় তার বাবার চিৎকারে রুয়েটের শিক্ষার্থীরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে শিক্ষাথীরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালের ৫ নং ওয়ার্ডে ভর্তি করে। এ ঘটনায় আবিরের পিতা রুয়েটের কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোঃ ইয়াসিন আলী মতিহার থানায় একটি এজাহার দায়ের করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে রুয়েটে অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে দেখা যায়। অপরদিকে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছে বলে রুয়েট সূত্রে জানা যায়।

জানতে চাইলে, মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, থানায় দুপুরে অভিযোগ হয়েছে। রাত ৮টার দিকে এজাহার দিয়েছে রুয়েট কর্মকর্তা। ঘটনার তদন্তে একজন এসআইকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত পূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা ডট কম  – ১৭ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply