শিরোনাম :
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২ রাজশাহী মহানগরীতে ডাকাত দলনেতা গ্রেফতার রাজশাহী মহানগরীর ফ্লাইওভার নির্মাণ কাজ পরিদর্শন করলেন রাসিক মেয়র গোদাগাড়ীতে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসক রাজশাহীতে নাশকতার মামলায় বিএনপির চার নেতা গ্রেপ্তার, আহত ১ মেসিরা হারুন বা জিতুন, ব্রাজিল বিশ্বকাপ জিতলে বেশি খুশি হবেন আর্জেন্টিনার কোচ! রান্না করা খাবার গরম করে খান? কোন খাবারগুলি দু’বার গরম করলে মারাত্মক বিপদ হতে পারে? কিশোরীর পাকস্থলীতে ৩ কেজি চুল! বৃদ্ধের পেট থেকে পাওয়া গেল ১৮৭ টি কয়েন! লাগবে না টাকা, লাগবে না কার্ড, নেই চুরির ভয়, কেনাকাটা জন্য অভিনব উপায় বেছে নিলেন যুবক
রুয়েট কর্মকর্তাকে সন্ত্রাসীদের হুমকি, ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত, রামেকে ভর্তি, থানায় মামলা

রুয়েট কর্মকর্তাকে সন্ত্রাসীদের হুমকি, ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত, রামেকে ভর্তি, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর প্রকৌশল শাখা’র এক কর্মকর্তাকে প্রাণ নামের হুমকি দিয়েছে বহিরাগত আসাদুল হক দুখ ও তার সঙ্গীরা।

অভিযোগ ও মামলার বরাত দিয়ে জানা যায়, গত মঙ্গলবার (১৫ জানুয়ারী) দুপুরে রুয়েটের প্রিন্সিপাল ইনস্টুমেন্ট ইঞ্জিনিয়ার মোঃ ইয়াসিন আলীর অফিসে গিয়ে দুখু অশ্লিল ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকী প্রদান করে। এ ঘটনায় গত বুধবার দুপুর ২টার দিকে রুয়েটের ওই কর্মকর্তার ছেলে রুয়েট শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা মোঃ তানভীর আহমেদ আবির বাদি হয়ে মতিহার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকাল সাড়ে চারটার দিকে দুখু রুয়েটে গিয়ে আবারও ওই কর্মকর্তাকে অভিযোগ তুলে নেওয়ার হুমকি দেয়। এ সময় তার ছেলে আবির ঘটনাস্থলে এসে প্রতিবাদ করলে দুখুর সাথে আবিরের কথাকাটাকাটি হয়। পরে বিকাল সাড়ে ৪টার দিকে আবির তার বাবাকে নিয়ে বাড়ি যাওয়ার পথে রুয়েট বালিয়া পুকুর গেটে দুখু ও ১০/১২ জন বহিরাগত সন্ত্রাসী মিলে কিল, ঘুসি হাতুড়ী ও লাঠি দ্বারা তাকে পিটিয়ে গুরুতর আহত করে।

এ সময় তার বাবার চিৎকারে রুয়েটের শিক্ষার্থীরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে শিক্ষাথীরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালের ৫ নং ওয়ার্ডে ভর্তি করে। এ ঘটনায় আবিরের পিতা রুয়েটের কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোঃ ইয়াসিন আলী মতিহার থানায় একটি এজাহার দায়ের করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে রুয়েটে অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে দেখা যায়। অপরদিকে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছে বলে রুয়েট সূত্রে জানা যায়।

জানতে চাইলে, মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, থানায় দুপুরে অভিযোগ হয়েছে। রাত ৮টার দিকে এজাহার দিয়েছে রুয়েট কর্মকর্তা। ঘটনার তদন্তে একজন এসআইকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত পূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা ডট কম  – ১৭ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *