শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে নিজে উদ্ধার হলেও মাকে খুজে পাচ্ছেনা ৬ বছরের মোজাম্মেল

রাজশাহীতে নিজে উদ্ধার হলেও মাকে খুজে পাচ্ছেনা ৬ বছরের মোজাম্মেল

রাজশাহীতে নিজে উদ্ধার হলেও মাকে খুজে পাচ্ছেনা ৬ বছরের মোজাম্মেল
বাবারর কোলে মোজাম্মেল ও হারিয়ে যাওয়া মা মুক্তি বেগম

এসএম বিশাল: পাবনা চাটমোহর থেকে হারিয়ে যাওয়া মোজাম্মেল হোসেন (৬) কে রাজশাহী নগরীর চন্দ্রিমা থানা উদ্ধার করলেও এখন তার মায়ের সন্ধানে নেমেছে পুলিশ।

হারিয়ে যাওয়া মুক্তির কোলে শিশু মোজাম্মেল

এ ঘটনায় গত ৩ সেপ্টেম্বর পাবনা জেলা চাটমোহর থানায় তার খালা মোছাঃ কুলছুম খাতুন বাদি হয়ে একটি সাধারন ডায়েরি করেন, ডায়েরি নং-১০৯।

ডায়েরি সুত্রে জানা গেছে, পাবনা জেলার চাটমোহর থানাধিন জগতলা নতুনপাড়া গ্রামের মোঃ সাজেদুল ইসলামের স্ত্রী (মানুষিক প্রতিবন্ধি) মুক্তি বেগম (৩১) গত ৩০ আগস্ট রাত্রী সাড়ে ১০ টার দিকে তাদের ৬ বছরের ছেলে মোঃ মোজাম্মেল হোসেনকে সাথে নিয়ে বাসা থেকে বের হয়ে যায়।

ওই দিন রাতে ঢাকা থেকে ছেড়ে আসা পদ্মা এক্সপ্রেস ট্রেনে চড়ে রাজশাহী চলে আসে তারা। পরে সকাল সাড়ে ১১ টার দিকে নগরীর শালবাগান এলাকায় মোজাম্মেল হোসেনকে একা কাঁদতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়, ছেলেটি নিজের নাম আর বাবার নাম ছাড়া কিছুই বলতে পারে না সে।

থানা পুলিশ তাকে উদ্ধার করে শাহমখদুম থানা ভিক্টিম সার্পোট সেন্টারে হস্তান্তর করে। সেই সাথে বিভিন্ন পত্র-পত্রিকা, অনলাইন, ফেসবুকে ছবিসহ সংবাদ প্রকাশ করা হয়।

এবং দেশের প্রতিটি থানায় সংবাদ পাঠানো হয় ভিক্টিম সার্পোট সেন্টারের পক্ষ থেকে। পরে ৫ই সেপ্টেম্বর সন্ধান পেয়ে জাছায় বাছাই শেষে তার বাবাকে বুঝিয়ে দেয় রাজশাহী ভিক্টিম সাপোর্ট সেন্টার।

গতকাল মঙ্গলবার স্ত্রীর সন্ধান চেয়ে একটি প্রেস বিজ্ঞপ্তি দেয়া হয় তাতে জানো হয়, হারিয়ে যাওয়া মুক্তি বেগমের উচ্চতা ৫ ফিট, গায়ের রং শ্যামলা, চুল মিডিয়াম পড়নে ছিলো লাল খয়েরী রং এর মেকসি ও লাল পেটিকোড, মুখ-মন্ডল গোলাকার স্বাস্থ ভলো।

যদি কোনো হৃদয়বান ব্যাক্তি তার সন্ধান পেলে মুক্তির স্বামী সাজেদুল ইসলাম স্বপনের ০১৭৩২- ২৯০১৮০ এই নাম্বারে অথবা নিকটবর্তি থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০২ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply