শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাটোরের সিংড়ায় ট্রাকসহ ৯৪০ বোতল ফেন্সিডিল জব্দ, আটক-৩

নাটোরের সিংড়ায় ট্রাকসহ ৯৪০ বোতল ফেন্সিডিল জব্দ, আটক-৩

নাটোরের সিংড়ায় ট্রাকসহ ৯৪০ বোতল ফেন্সিডিল জব্দ, আটক-৩
নাটোরের সিংড়ায় ট্রাকসহ ৯৪০ বোতল ফেন্সিডিল জব্দ, আটক-৩

নাটোর প্রতিনিধি : নাটোর জেলার সিংড়ায় ৯৪০ বোতল ফেন্সিডিলসহ ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় ফেন্সিডিল বহনকাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় সিংড়া থানাধীন নিংগইন রাস্তায় এ অভিযান চালায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

আটককৃতরা হলো, টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাধীন টাকিয়া কদমা এলাকার মৃত: আব্দুস সালাম সিকদারের ছেলে মোঃ জাকির হোসেন (৪৮) একই এলাকার শ্রী অবিরাম সরকারের ছেলে শ্রী মানিক সরকার (৩৪), মোঃ কলিমুদ্দিনের ছেলে মোঃ মুনজুর রহমান (৪৫)।

র‌্যাব জানায়, আটককৃতদের বিরুদ্ধে নাটোর জেলার সিংড়া থানায় বিশেষ ক্ষমতা নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা ডট কম – ২৯ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply