শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাগমারায় ৫০ হাজার টাকা পড়ে পেয়েও ফিরিয়ে দিলো ছাত্রলীগ নেতা

বাগমারায় ৫০ হাজার টাকা পড়ে পেয়েও ফিরিয়ে দিলো ছাত্রলীগ নেতা

বাগমারায় ৫০ হাজার টাকা পড়ে পেয়েও ফিরিয়ে দিলো ছাত্রলীগ নেতা
বাগমারায় ৫০ হাজার টাকা পড়ে পেয়েও ফিরিয়ে দিলো ছাত্রলীগ নেতা

খোরশদে আলম বাগমারা প্রতনিধি: রাজশাহীর বাগমারায় পড়ে পাওয়া টাকা মালিককে ফেরৎ দিলেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন (২৮)।

বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে মোয়াজ্জেম হোসেন উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে টাকার মালিক আব্দুল হান্নানকে ডেকে আনুষ্ঠানিক ভাবে বুঝিয়ে দেন।

মোয়াজ্জেম হোসেন রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার দানগাছী মহল্লার ময়েজ উদ্দীনের ছেলে। হারিয়ে যাওয়া টাকা ফেরৎ পেয়ে মহাখুশি হয়েছেন টাকার মালিক আব্দুল হান্নান।

টাকার মালিক আব্দুল হান্নান বাগমারা উপজেলার দ্বীপপুর ইউনিয়নের খাঁপুর দাখির মাদ্রাসার সহকারী শিক্ষক। তিনি একই উপজেলার মাড়িয়া ইউনিয়নের যাত্রাগাছী গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

জানা যায়, গত ২৪ অক্টোবর ভবানীগঞ্জ থেকে রাজশাহী যাওয়ার সময় আব্দুল হান্নানের পাঞ্জাবীর পকেট থেকে ৫০ হাজার টাকার একটি বান্ডেল পড়ে যায়।

পড়ে যাওয়া টাকাটা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন পান। টাকা পাওয়ার পর পরই তিনি তার ফেসবুকে বিষয়টি তুলে ধরেন।ফেসবুক দেখে টাকার মালিক আব্দুল হান্নান মোয়াজ্জেমের সাথে যোগাযোগ করলে তিনি টাকা গুলো ফেরৎ দেয়ার প্রতিশ্রুতি দেন।

প্রতিশ্রুতি মোতাবেক বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে টাকার মালিক আব্দুল হান্নানকে টাকা গুলো বুঝিয়ে দেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ বলেন, সততা মানুষকে সামনের দিকে নিয়ে যায়্। এদের মত মানুষ থাকলে দেশ সামনের দিকে এগিয়ে যেতে সময় লাগবেনা বলে তিনি মনে করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ ছাড়াও এসময় উপস্থিত ছিলেন বাগমারা থানার ওসি আতাউর রহমান সালেহা-ইমারত ডিগ্রী কলেজের প্রভাষক আমিনুল ইসলাম জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেনের ছোট ভাই ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ ও টাকার মালিক আব্দুল হান্নান প্রমুখ।

মতিহার বার্তা ডট কম – ৩০ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply