শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী পলিটেকনিক অধ্যক্ষ লাঞ্চনার ঘটনায় সাবেক ছাত্রনেতাদের নিন্দা

রাজশাহী পলিটেকনিক অধ্যক্ষ লাঞ্চনার ঘটনায় সাবেক ছাত্রনেতাদের নিন্দা

রাজশাহী পলিটেকনিক অধ্যক্ষ লাঞ্চনার ঘটনায় সাবেক ছাত্রনেতাদের নিন্দা
রাজশাহী পলিটেকনিক অধ্যক্ষ লাঞ্চনার ঘটনায় সাবেক ছাত্রনেতাদের নিন্দা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিন আহমেদ কে ছাত্রলীগ পানিতে ফেলে দিয়ে লাঞ্চনার ঘটনায় তীব্র নিন্দা জানাই পলিটেকনিক ইন্সটিটিউট এর সাবেক ছাত্রনেতারা।

আজ সোমবার বেলা ১১ টায় অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিন আহমেদ এর সাথে সাক্ষাৎ করে উক্ত ঘটনায় সমবেদনা জানিয়ে স্যারের পাশে থাকার পূর্ন আশ্বাস দেয় ক্যাম্পাসের সাবেক ছাত্রনেতারা। সাবেক ছাত্রনেতাদের মধ্যে উপস্থিত ছিলেন রেজওয়ানুর জামান রাফি,তামিম শিরাজী,শরিফুল ইসলাম জয়,বিপ্লব সরকার,জামিল হোসেন,জসিম উদ্দিন প্রমুখ।

পলিটেকনিক এর সাবেক ছাত্রনেতা তামিম শিরাজী বলেন-“আমরা দীর্ঘ সময় পলিটেকনিক এ রাজনীতি করেছি,ছাত্রদের দাবি নিয়ে অনেক সময় শিক্ষকদের সাথে উক্তক্ত্য বাক্য বিনিময় হয়েছে অবরুদ্ধ করবার ঘটনা ঘটেছে ঠিকি তবে কখনোই শিষ্ঠাচার বহির্ভুত কোন কাজ আমরা করিনি।

প্রকাশ্য দিবালোকে অধ্যক্ষকে পানিতে ফেলে দেবার ঘটনা পলিটেকনিক এর ইতিহাসে কলঙ্কিত একটি ঘটনা। ছাত্রলীগ এর কতিপয় নেতা যে ধৃষ্টতা দেখিয়েছে তা মেনে নেয়া যায়না। যারা শিক্ষকদের সম্মান দিতে জানেনা তাদের ছাত্র রাজনীতি করবার কোন অধিকার নেই।

দোষীদের পরিচয় যাই হোক না কেন তাতে বিচার যেন বাধাগ্রস্থ না হয়।দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করে ছাত্র শিক্ষক সর্বপরি জাতির কলংক মোচন করা হোক আমরা এই দাবি জানাই।”

রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট এর সুষ্ঠ পরিবেশ রক্ষার্থে ছাত্র শিক্ষকদের চলমান আন্দোলনে একাত্বতা জানিয়ে সর্বাত্তক সহায়তার আশ্বাস দেয় সাবেক এই ছাত্রনেতারা। 

মতিহার বার্তা ডট কম – ০৪ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply