শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে সম্পত্তী হাতিয়ে নিতে ছেলেকে ফাঁসাতে মরিয়া সৎ বাবা

রাজশাহীতে সম্পত্তী হাতিয়ে নিতে ছেলেকে ফাঁসাতে মরিয়া সৎ বাবা

রাজশাহীতে সম্পত্তী হাতিয়ে নিতে ছেলেকে ফাঁসাতে মরিয়া সৎ বাবা
স্বাধীন ও মহসিন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে সম্পত্তী হাতানোর উদ্দেশ্যে ছেলেকে ফাঁসাতে মরিয়া হয়ে উঠেছেন জাহাঙ্গীর আলম স্বাধিন (৫০) নামের এক সৎ বাবা। তিনি নগরীর শারীরিক শিক্ষা কলেজের একজন চতুর্থ শ্রেণীর কর্মচারী।

এ নিয়ে মোঃ জাবেদ ইকবাল তার সৎ পিতার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ৯৮ ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৬৪৬।

পরে হত্যার হুমকি দেয়ায় নিরাপত্তার স্বার্থে নগরীর চন্দ্রিমা থানায় একটি সাধারন ডায়েরী ও একটি অভিযোগ করেছেন জাবেদ। চন্দ্রিমা থানার জিডি নং- ১০৩৯।

এছাড়াও জাবেদের মা নিলুফা বেগম গত (২১ নভেম্বর ২০১৯) বিজ্ঞ আদালতে নারী নির্যাতন ও যৌতুক আইনে একটি মামলা দায়ের করেছেন। যাহা চলমান।

জাভেদের মা নিলুফা বেগম জানায়, আমার বিবাহিত স্বামী ২০০৮ ইং সালে মৃত্যু বরন করেন। এরপর আমি আমার দুই সন্তানকে নিয়ে স্বাভাবিক ভাবেই জিবন জাপন করছিলাম।

২০১৪ সালে বড় ছেলে জাবেদ নাটোর বাগাতিপাড়ায় একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্কে জড়ায়। এবং মেয়ের বাবা জাবেদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। যাহা বিজ্ঞ আদালত কতৃক মামলাটি খারিজ করে দেন ২০১৮ সালে।

ওই মামলায় তদবির করতে গিয়ে প্রতারক জাহাঙ্গীর আলম স্বাধিনের সাথে আমার পরিচয় হয় ২০১৪ সালে। পরে ২০১৫ সালে স্বাধিনের ফাঁদে পড়ে আমি তার সাথে বিবাহ্ বন্ধনে আবদ্ধ হই।

সেই থেকে স্বাধিন বিভিন্ন অজুহাতে আমার বড় ছেলের নিকট নগদ টাকা ধার হিসেবে টাকা নিতো এবং সেই টাকা কখনই ফেরত দিতো না।

পরে সে একটি মোটরসাইকেল ব্যবহারের জন্য নিয়ে নিজের বলে দাবি করে। এ নিয়ে আমার বড় ছেলের সাথে বিবাদ সৃষ্টি হয়।

এরই ধারাবাহিকতায় গত (২৯ জুন ২০১৯) আমার বড় ছেলে জাবেদকে পরিকল্পিত ভাবে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানো হয়। অথচো আমার ছেলে শারীরক সমস্যা নিয়ে চিকিৎসাধিন রয়েছে।

এতেই তিনি থেমে থাকেননি মিথ্যা তথ্য সরবারাহ করে সাংবাদিদের দিয়ে মানহানিকর সংবাদ ভিভিন্ন অনলাইন পোর্টালে করিয়েছেন। যাহার প্রতিবাদ দেয়া হয়েছে।

আর এর নেপথ্যে রয়েছে আমার ফুপা মোঃ মহসিন পরামানিক। যার বিরুদ্ধে আমার ছেলে জাভেদ পাওনা টাকা উদ্ধারের জন্য বিজ্ঞ আদালতে ৪০৬/৪২০ ধারায় একটি মামলা দায়ের করেছেন। যাহা বিজ্ঞ আদালতে চলমান।

এছাড়াও আমাকে শারীরিক ও মানুষিক নির্র্যাতনসহ যৌতুকের দায়ে আমি বাদি হয়ে (২১ নভেম্বর ২০১৯) বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করি।

এর আগে গত (১০ নভেম্বর ২০১৯) স্বাধীন আমার নিকট ৩লক্ষ টাকা দাবি করে। আমি না দিলে আমাকে হত্যার উদ্দেশ্যে ব্যপক শারীরিক নির্যাতন করে। ওই সময় আমি অসুস্থ হয়ে পড়লে সে দোতলার ছাদ দিয়ে পালিয়ে যায়।

বর্তমানে আমার ২য় স্বামী অর্থলোভী স্বাধিন ও আমার ফুপা মহসিনের নজর পড়েছে আমার স্বামীর রেখে যাওয়া দোতলা বাড়ি ও সম্পত্তীর উপর।

আর এ কারনে আমার ছেলেকে হত্যার পরিকল্পনাসহ বিভিন্ন ভাবে ফাঁসাতে মিথ্যা অপপ্রচার করাসহ মামলা দিয়ে ফাঁসানোর অপচেষ্টা অব্যাহত রেখেছে তারা।

তিনি আরো বলেন, আমার ছেলে জাবেদকে সন্ত্রাসী ও পুলিশ দিয়ে ফাঁসিয়ে দেবে বলেও হুমকি দিচ্ছে স্বাধিন। এ নিয়ে চরম উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে জিবন যাপন করছি বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে অভিযুক্ত স্বাধিনের মুঠোফোনে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি। ফলে তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

মতিহার বার্তা ডট কম – ১৪ ডিসেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply