শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আমতলীতে সড়কে ঝরল ট্রাক চালকের প্রাণ, আহত ১

আমতলীতে সড়কে ঝরল ট্রাক চালকের প্রাণ, আহত ১

আমতলীতে সড়কে ঝরল ট্রাক চালকের প্রাণ, আহত ১
আমতলীতে সড়কে ঝরল ট্রাক চালকের প্রাণ, আহত ১

মতিহার বার্তা ডেস্ক: বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের সিকদার বাড়ি বাস স্ট্যান্ডের কাছে সড়ক দুর্ঘটনায় সোহাগ হোসেন (৩৩) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ সময় হেলপার বাদশা (১৯) আহত হয়েছে।

বুধবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের সিকদার বাড়ি বাস স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালক যশোর সদর থানার দূর্গাপুর গ্রামের আলী হোসেনের ছেলে।

আহত ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের সিকদার বাড়ি বাস স্ট্যান্ডের কাছে যশোর থেকে ছেড়ে আসা একটি রড বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে -মুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক সোহাগ হোসেন নিহত হয় ও ট্রাকের হেলপার বাদশা আহত হয়।

সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

আরও পড়ুন : লালমনিরহাটে প্রবাসফেরত ৩ জন হোম কোয়ারেন্টাইনে

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার গৌরাঙ্গ হাজরা বলেন, হাসপাতালে আনার পূর্বেই ট্রাক চালক সোহাগ হোসেনের মৃত্যু হয়েছে। আহত হেলপার বাদশাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরি অনুযায়ী লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করার পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মতিহার বার্তা ডট কম – ১৮  মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply