শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বগুড়ায় উপ নির্বাচনে বিএনপির প্রচারণা গাড়ীতে হামলা

বগুড়ায় উপ নির্বাচনে বিএনপির প্রচারণা গাড়ীতে হামলা

বগুড়া প্রতিনিধি : বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে উপনির্বাচনে বিএনপি’র নির্বাচনী প্রচারণা গাড়ীতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে বুধবার দুপুর ১টায় সারিয়াকান্দি উপজেলার চান্দিনা নোয়ারপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে । জানা যায়, আগামী ২৯ মার্চ বগুডা-১।

সারিয়াকান্দি-সোনাতলা) আসনে উপ-নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী একেএম আহসানুল তৈয়ব জাকির ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে সারিয়াকান্দি উপজেলার চান্দিনা নোয়ার পাড়া এলাকায় নির্বাচনী প্রচারণা চালায় এসময় নৌকা প্রতীকের সমর্থিত।

মোটরসাইকেলে’র একটি বহর তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীকের পোস্টার লাগানো দুইটি গাড়ী ভাঙচুর এবং বিএনপি নেতাকর্মীদের মারপিট করে। একেএম আহসানুল তৈয়ব জাকির এ প্রতিবেদক-কে বলেন, বুধবার দুপুরে ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে চান্দিনা নোয়র পাড়া এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন এসময় আওয়ামী লীগের নৌকা প্রতীকের সমর্থিত একটি মোটরসাইকেল বহর তাদের উপর অতর্কিত হামলা চালায়।

এতে তার নির্বাচনী প্রচারণার একটি জীপ,একটি মাইক্রোবাস ও চারটি মোটরসাইকেল ভাঙচুরসহ ৮/১০ জন নেতাকর্মী আহত হয়েছে। সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন এ প্রতিবেদক-কে বলেন, এলাকায় দু’পক্ষের নেতা কর্মীদের মাঝে ঝামেলা হয়েছে শুনে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

মতিহার বার্তা ডট কম –১৮ মার্চ, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply