শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী শিরোইল কলোনীতে মাদকের রমরমা ব্যবসা, অজ্ঞত কারনে প্রশাসন নিরব!

রাজশাহী শিরোইল কলোনীতে মাদকের রমরমা ব্যবসা, অজ্ঞত কারনে প্রশাসন নিরব!

রাজশাহী শিরোইল কলোনীতে মাদকের রমরমা ব্যবসা, অজ্ঞত কারনে প্রশাসন নিরব!
নারী মাদক ব্যবসায়ী শ্যামলী, আক্কাশ ও তেতু।

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর শিরোইল কলোনীতে হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে মাদক।

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ১৯ নং ওয়ার্ডে প্রধান সমস্যা মাদক। এখানে হাত বাড়ালেই পাওয়া যায় মাদক। বিভিন্ন সড়কের

সরেজমিন গিয়ে দেখা যায়, শিরোইল কলোনী বিশ্বগোড়াউন মোড় ১ নং গলি, হাজরাপুকুর, রেলওয়ে বস্তি, রেলওয়ে কোয়াটারসহ, আসাম কলোনী রবের মোড় পর্যন্ত দুপুরের পর থেকে মাদকসেবীদের আনাগোনা বেড়ে যায়। রাতের আধারে গিয়ে দেখা যায় অনেক লোক বিভিন্ন গলির ভেতরে বসে মাদক সেবন করছে। পুলিশকে দেখে তারা পালিয়ে যায়।

অত্র ওয়ার্ড ছাড়াও মাদকের কারবার করে আসছে ১৮ নং ওয়ার্ড আসাম কলোনী এলাকার কুটির ছেলে বাবু,  রবের মোড়ের মাবিয়া ও চানের ছেলে হান্নান। এছাড়া চন্দ্রিমা থানার নাকের ডোগা ১২ রাস্তায় মোড়ের পশ্চিমে মিরা তার বোনের স্বামীকে দিয়ে মোবাইল ফোনের মাধ্যমে ব্যবসা করার অভিযোগ রয়েছে দির্ঘদিনের।

নাম প্রকাশে অনিচ্ছুক কলোনীর এক ব্যবসায়ী বলেন, বিশ্বগোডাউন মোড়ে দুপুরের পর থেকে দেখা যায় মাদকসেবীদের ভিড়। এদের মাদক সরবরাহ করে মানিক ও শুশিল নামের ২ জন। স্থানীয় এক বাসিন্দা বলেন, দুপুর হলেই এ এলাকায় মাদক সেবীদেরও আড্ডা বেড়ে যায়। এছাড়া হাজরাপুকুরের মাদক ব্যবসায়ী তেতু প্রকাশ্যে প্রশাসনের নাম ভাঙ্গীয়ে করছে হেরোইন ও ইয়াবার কারবার।

রেলওয়ে বস্তির আক্কাশ ও নারী মাদক সম্রাজ্ঞী শ্যামলী জেল থেকে বের হয়ে দিন রাত সোমানে করছে ইয়াবা ও হেরোইনের রমরমা ব্যবসা, দেখে মনে হয় লাইসেন্স প্রাপ্ত মাদক ব্যবসায়ী তারা। অপর দিকে কলোনীর ৩ নং গলির ময়দা মিলের পাশে দখরকৃত খাস জমিতে ঘড় তৈরি করে হেরোইনের ব্যবসা পরিচালনা করে আসছে মানিক ও শুশিল নামের ২ জন ব্যক্তি। জানা গেছে চন্দ্রিমা থানার একজন দালালের বড় ভাই হওয়ার কারনে পুলিশ নিরব ভুমিকা পালন করে।

রেলওয়ে বস্তিতে গড়ে উঠেছে মাদকের আখড়া। কিছুদিন আগে চন্দ্রিমা থানা পুলিশ শ্যামলী ও আক্কাশকে আটক করলেও জামিনে বের হয়ে পুনরায় গড়ে তুলেছে বস্তিতে মাদকের আখড়া।

কাউন্সিলর যা বললেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন বলেন, আমার ওয়ার্ডে একমাত্র সমস্যা মাদক। এ সমস্যা আমি একা সমাধান করতে পারব না। পুলিশই পারে মাদক নির্মূল করতে। পুলিশ চেষ্টা করলে একদিনের মধ্যে মাদক ব্যবসা বন্ধ করতে পারে।

মতিহার বার্তা ডট কম –০৪  এপ্রিল , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply