শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ছোট ভাইকে পিটিয়ে কোরবানীর ১ লক্ষ টাকা কেড়ে নেয়ার অভিযোগ

রাজশাহীতে ছোট ভাইকে পিটিয়ে কোরবানীর ১ লক্ষ টাকা কেড়ে নেয়ার অভিযোগ

রাজশাহীতে ছোট ভাইকে পিটিয়ে কোরবানীর ১ লক্ষ টাকা কেড়ে নেয়ার অভিযোগ
রাজশাহীতে ছোট ভাইকে পিটিয়ে কোরবানীর ১ লক্ষ টাকা কেড়ে নেয়ার অভিযোগ

“ রাজশাহীতে ছোট ভাইকে পিটিয়ে কোরবানীর ১ লক্ষ টাকা কেড়ে নেয়ার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে ”

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে পূর্ব শত্রতার জেরে নিজের আপন ছোট ভাইকে পিটিয়ে কোরবানীর এক লক্ষটাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে আপন মাহমুদ আলী জন (৫৫) নামের বড় ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় ভূক্তভোগী ছোট ভাই মাসুদ আলী জয় (৫১) বাদি হয়ে নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আহত মাসুদ আলী জয় নগরীর বোয়ালিয়া থানাধিন সাগর পাড়া রানী পুকুর এলাকার বাসিন্দা। অপর দিকে বিবাদী মাহমুদ আলী জন একই থানার সাগর পাড়া মাছুয়া পাড়া এলাকার বাসিন্দা। তাদের উভযের পিতার নাম মৃত: মোঃ আলী

অভিযোগ সূত্রে ও বাদির দেয়া বক্তব্য অনুযায়ী, গত রোববার (২৬জুলাই) রাত বিকালে কোরবানীর গরু কেনার জন্য ১লক্ষ টাকা নিয়ে মাসুদ আলী জয় সিটি হাটে যান। পরে সেখানে পছন্দ মতো গরু না বাড়ি ফিরে আসেন। পথিমধ্যে তিনি নগরীর বোয়ালিয়া থানাধিন সাগরপাড়া বোসপাড়া মসজিদের সামনে পৌঁছানো মাত্র বিবাদী মাহমুদ আলী জন ও তার দুই ছেলে আলিফ ও বিশাল তার পথরোধ করে। কোন কিছু বুঝে ওঠার আগেই তারা লাঠি ও খড়ির চলা দিয়ে বেধড়ক পেটাতে থাকে। এরই এক পর্যায়ে ভূক্তভোগী মাসুদ আলী জয় রাস্তায় লুটিয়ে পড়ে বাঁচাও বাঁচাও বলে চি’কার দেয়। ওই সময় স্থানীয়রা এগিয়ে আসলে বিবাদীরা তার প্যান্টের পকেটে থাকা নগদ একলক্ষ টাকা ও তার ব্যবহৃত একটি স্যামসান মোবাইল ছিনেয়ে নিয়ে মোটরসাইকেল যোগে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ও তার ছেলে তম্নয় আহত অবস্থায় তার পিতাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকি’সা শেষে কর্তব্যরত চিকি’সক তাকে ছুটি দেন।

জানতে চাইলে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, পারিবারিক পূর্ব শত্রুতার জেরে আপন বড়ভাই তার দুই ছেলেকে সাথে নিয়ে ছোট ভাইকে পিটিয়ে এক লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি শুনেছি। এ বিষয়ে ভূক্তভোগী বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনা তদন্তে একজন উপ-পরিদর্শক (এসঅই) মোঃ রওশনকে দায়িত্বভার দেয়া হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ২৮ জুলাই, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply