শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে হেরোইনসহ আটক- ২, ধরাছোয়ার বাইরে মাদক সম্রাটরা

রাজশাহী নগরীতে হেরোইনসহ আটক- ২, ধরাছোয়ার বাইরে মাদক সম্রাটরা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে হেরোইনসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক হলেও অধরা রয়ে গেছে ১৯-১৮ নং ওয়ার্ডের  আসাম কলোনী, রবের মোড়, কানামোড়, পশ্চিমপাড়া, হাজরাপুকুর, শিরোইল কলোনী ও রেলওয়ে কোয়ার্টারের মাদক সম্রাটরা।

গতকাল রবিবার দুপুরে রবের মোড় এলাকা থেকে হেরোইনসহ সেন্টু ও হান্নানকে আটক করে চন্দ্রিমা থানা পুলিশ। তাদের আটকের বিষয়ে রাজশাহীর সময় ও মতিহার বার্তা ডট কমে সংবাদ প্রকাশের পর থেকে গা ঢাকা দিয়েছে অনেকে। তবে গোপনে মোবাইল ফোনের মাধ্যমে ব্যবসা অব্যাহ চালিয়ে যাচ্ছে তারা বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, ছোট খাট খুদ্র ব্যবসায়ীরা আটক হলেও ধরাছোয়ার বাইরে থেকে রমরমা ব্যবসা পরিচালনা করে আসছে আসাম কলোনী এলাকার জাকিরের ভাই মিজান, রবের মোড় এলাকার মাবিয়ার মেয়ে আশা, কুটির ছেলে বাবু, রুবেল, ল্যাংড়া সুমন, হাজরা পুকুর এলাকার খালেক কানার ছেলে সুমন, তেমু। শিরোইল কলোনী মেডিকেল মোড় এলাকার উজ্জ্বল, স্কুল মাঠ এলাকার কাউসার, মানিক, নিউ কলোনী এলাকার সাদ্দাম, রেলওয়ে বস্তি এলাকার খায়রুলের স্ত্রী শ্যামলী, ৩ নং গলির বাবু অরফে ভাংড়ি বাবু। কানার মোড় এলাকার সানমুন।

এছাড়া ছোট বনগ্রাম এলাকার কুখ্যাত মাদক ডিলার মিন্টু গোদাগাড়ীর সোহেল, ১২ রাস্তা মোড়ের গাজা ব্যবসায়ী কমেলা, মিরাসহ আরও অনেকে। এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ ওসি সিরাজুম মনির বলেন, গতকাল সেন্টু ও হান্নানকে হেরোইনসহ আটক করা হয়েছে।

এর আগে মাহবুব, রনি, সৌরভসহ বেশকিছু মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স। ইহা নির্মূলে করোনার মধ্যেও ব্যাপক অভিযান পরিচালনা করছে থানা পুলিশ। প্রত্যেক মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম – ১০ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply