শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

এসএম বিশাল: রাজশাহী মহানগরীতে ৫০৫ গ্রাম গাঁজাসহ মোঃ আলী (৩৮) নামের এক মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে নগরীর মতিহার থানাধিন বাজে কাজলা এলাকা থেকে তাকে আটক করে এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত মোঃ আলী ওই এলাকার মৃত আবেদ আলীর ছেলে।

এসআই সাহাবুল জানায়, গতকাল মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি বিপুল পরিমান গাঁজা খদ্দেরের নিকট পাইকারী মূল্যে বিক্রয় করা হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে বাজে কাজলা এলাকায় অভিযান চালিয়ে মোঃ আলীকে ৫০৫ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়।

এ বিষয়ে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানার ওসি।

মতিহার বার্তা ডট কম – ১১ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply