শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে যুবক গ্রেফতার

অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে যুবক গ্রেফতার

গাজীপুরের

মতিহার বার্তা ডেস্ক: গাজীপুরের শ্রীপুরে অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ভিডিওচিত্র ধারণের অভিযোগে উজ্জল মিয়া (৩২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। উজ্জল মিয়া মানিকগঞ্জ জেলা সদরের নয়নকান্দি গ্রামের মৃত নাসির উদ্দিনের ছেলে। সে শ্রীপুরের মাওনা উত্তরপাড়া গ্রামের শামীম মিয়ার বাড়িতে ভাড়া থেকে বৈদ্যুতিক মিস্ত্রি হিসেবে কাজ করত।

ওই নারী তার স্বামীসহ একই বাড়িতে ভাড়া থাকত। শুক্রবার রাতে শ্রীপুরের মাওনা উত্তরপাড়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

অন্তঃসত্ত্বা নারী ও তার স্বামী জানান, উজ্জল মিয়া মাওনা উত্তরপাড়া এলাকায় ওই নারীর স্বামীর সহকারী হিসেবে বৈদ্যুতিক মিস্ত্রির কাজ করত। এ সুবাদে ওই নারীর বাসায় যুবকের যাতায়াত ছিল। গত ৭ জুলাই নারীর স্বামী বাড়িতে ছিলেন না। ওই রাত সাড়ে ১০টার দিকে ওই নারীর ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ ও তা ভিডিও করে। পরে ওই ভিডিও স্বামীকে দেখানোর ভয় দেখিয়ে আরও কমপক্ষে পাঁচদিন ধর্ষণ করে। এক পর্যায়ে ওই নারী তার স্বামীকে ঘটনা খুলে বলে। বিষয়টি বাড়ির মালিক শামীম ও স্থানীয় মাহবুবকে জানায়। তারা বিচারের আশ্বাস দিয়ে বিষয়টি কাউকে জানাতে নিষেধ করে। এর কয়েকদিন পর ওই নারী ও তার স্বামীকে আটকে রেখে ধর্ষণের কোনো ঘটনা ঘটেনি বলে মোবাইলে জোরপূর্বক স্বীকারোক্তি নেয়। পরে ওই নারী ও তার স্বামীকে বাড়ি থেকে বের করে দিয়ে ঘরে তালা লাগিয়ে দেয়।

এ বিষয়ে শ্রীপুর থানার এসআই প্রদীপ চন্দ্র সাহা বলেন, ১৪ আগস্ট শুক্রবার রাতে এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মামলা হয়েছে। প্রধান অভিযুক্ত যুবক উজ্জল মিয়াকে রাতেই গ্রেফতার করা হয়েছে। বাড়ির মালিক শামীম ও স্থানীয় মাহবুবকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। সুত্র: যুগান্তর

মতিহার বার্তা ডট কম – ১৫ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply