শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রোগীর বোনকে কুপ্রস্তাব, ক্লিনিক মালিক আটক

রোগীর বোনকে কুপ্রস্তাব, ক্লিনিক মালিক আটক

রোগীর বোনকে কুপ্রস্তাব, ক্লিনিক মালিক আটক

মতিহার বার্তা ডেস্ক: বরিশালের উজিরপুরে রোগীর বোনকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগে রেজাউল করিম নামে এক পল্লী চিকিৎসককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ আগস্ট) রাতে উজিরপুর উপজেলার সাতলা ইউপির আলাদী গ্রামের মায়ের দোয়া ক্লিনিক থেকে তাকে আটক করা হয়।

 আটক রেজাউল একই গ্রামের আদম আলীর ছেলে ও ক্লিনিক মালিক। ভুক্তভোগী তরুণীর বাড়ি মাদারীপুরের রাজৈর উপজেলার সুতারকান্দি এলাকায়।

তরুণীর স্বজনরা জানান, তরুণীর বড় বোনকে ১৬ আগস্ট মায়ের দোয়া ক্লিনিকে ভর্তি করা হয়। অসুস্থ বোনের সেবা-যত্নের জন্য তিনি ক্লিনিকেই থাকেন। রেজাউল করিম ওই তরুণীকে বিভিন্ন সময় তার কক্ষে ডেকে নেন এবং শরীর স্পর্শ করেন। এছাড়া গভীর রাতে তাকে ফোন করে কুপ্রস্তাব দেন। লোকলজ্জায় বিষয়টি গোপন রাখেন ওই তরুণী।

বুধবার সন্ধ্যার পর তরুণীকে ফের কক্ষে ডেকে নিয়ে যৌন হয়রানি করেন রেজাউল করিম। সেখান থেকে কোনোভাবে বেরিয়ে এসে তার ভাইকে বিষয়টি খুলে বলেন। তার ভাই উজিরপুর থানায় বিষয়টি জানান ও লিখিত অভিযোগ দেন।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে ক্লিনিক মালিক ও পল্লী চিকিৎসক রেজাউল করিমকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

মতিহার বার্তা ডট কম – ২০ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply