শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
স্ত্রী-সন্তানসহ করোনায় আক্রান্ত এমপি শাহজাদা

স্ত্রী-সন্তানসহ করোনায় আক্রান্ত এমপি শাহজাদা

স্ত্রী-সন্তানসহ করোনায় আক্রান্ত এমপি শাহজাদা

মতিহার বার্তা ডেস্ক: পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সংসদ সদস্য ও নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এসএম শাহজাদা, তার স্ত্রী ও দুই মেয়ে করোনা আক্রান্ত হয়েছেন।

বুধবার সাংসদ শাহজাদদা তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন। এসময় তিনি গলাচিপা-দশমিনা উপজেলাসহ দেশবাসীর কাছে পরিবারের সবার সুস্থ্যতার জন্য দোয়া চেয়েছেন।

 জানতে চাইলে তার ব্যক্তিগত সহকারী মো. আলমগীর হোসেন জানান, এমপি শাহাজাদাসহ তার পরিবারের সদস্যরা মঙ্গলবার মহাখালী স্বাস্থ্য কমপ্লেক্সের আইডিসিআর ল্যাবে নমুনা দেন। বুধবার সকালে মহাখালী স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. মো. সাজ্জাদ আহম্মেদ জানান, এসএম শাহজাদাসহ স্ত্রী ও তার দুই মেয়ের করোনা পজিটিভ। তাদের সংস্পর্শে আসা সবার নমুনা সংগ্রহ করা হবে। আপাতত তার বাড়ি লকডাউন করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২০ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply