শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে বিচারকের বাসায় চুরি, চোরাই মালামালসহ আটক-৪

রাজশাহীতে বিচারকের বাসায় চুরি, চোরাই মালামালসহ আটক-৪

রাজশাহীতে বিচারকের বাসায় চুরি, চোরাই মালামালসহ আটক-৪

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে চুরি ও ছিনতাই করে নিয়ে যাওয়া মালামালসহ চার ও তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার নগরীর রাজপাড়া থানা ও বোয়ালিয়া থানা পুলিশ যৌথভাবে এ অভিযান চালায়। আটককৃতদের মধ্যে বোয়ালিয়া থানা চোর এবং রাজপাড়া পাড়া থানা ছিনতাইকারীদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে চোরেরা একজন বিচারকের বাসায় চুরি করেছিলেন।

রাজপাড়া থানায় ছিনইকারীরা হলো- নগরীর বসড়ি এলাকার একরাম হোসেনের ছেলে মেহেদী হাসান সুমন (২০), দড়িখড়বোনা আমবাগান এলাকার মাসুদুর রহমানের ছেলে মামুন (২৮) ও উপশহর উত্তরা ক্লিনিকের মোড়ের জগদীশ সরকারের ছেলে রাজিব সরকার (২৬)।

বোয়ালিয়া থানায় গ্রেফতারকৃত চোরেরা হলো- নগরীর পঞ্চবটি শ্মশানঘাট এলাকার মৃত হালিমের ছেলে নুরুল ওরফে নুরু (২৫), একই এলাকার ইউসুফ আলীর ছেলে সাহেব আলী (৩৫), তার স্ত্রী কলি বেগম (৩৩) এবং শেখেরচক মহলদারপাড়া এলাকার তাইফুর রহমানের ছেলে মো. ইব্রাহিম (২২)।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান জানান, গত ১৫ আগস্ট বিকালে নগরীর বন্ধ গেট এলাকায় একটি অটো রিক্সায় যাত্রীবেশে তিন ছিনতারী মিলে দুই যুবকের কাছ থেকে ১১ হাজার টাকা ও তিনটি মুঠোফোন ছিনতাই করে। পরে চাকু দেখিয়ে তাদের মুঠোফোন ও টাকা কেড়ে নেয়ার পর ছিনতাইকারীরা পালিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী এক যুবক থানায় এসে মামলা করেন। এরপর অনুসন্ধান চালিয়ে বুধবার (১৯আগস্ট) দিবাগত রাতে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় সাড়ে তিন হাজার টাকা ও তিনটি মুঠোফোন। রাজপাড়া থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল আহমেদ, নুরুল ইসলাম ও বুলবুল আহমেদ সঙ্গীয় ফোর্স এ অভিযান চালায়।

বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

এদিকে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, গত )১৮ আগস্ট) নগরীর শিরোইল বল্লভগঞ্জ এলাকায় চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের বাসায় চুরির ঘটনা ঘটে। চোরেরা চুরি করে নিয়ে যায় তিনটি দামি ল্যাপটপ, চারটি ঘড়ি, একটি চেইন, একটি মানিব্যাগসহ মোট ১ লাখ ৫৯ হাজার ৬০০ টাকার মালামাল। এ ঘটনায় চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের কম্পিউটার অপারেটর হযরত আলী বাদী হয়ে থানায় একটি মামলা করেন।

এরপর গোয়েন্দা তথ্য ও তথ্য-প্রযুক্তির মাধ্যমে গতকাল বুধবার সন্ধ্যায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চারজন চোরকে গ্রেফতার করে বোয়ালিয়া থানার এসআই গোলাম মোস্তফা, এসআই উত্তম কুমার রায়, এএসআই নাজমুল হক, এএসআই রানা আহম্মেদ, এএসআই মনিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় চুরি করে নিয়ে যাওয়া মালামাল। এ ঘটনায় বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম-২১-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply