শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাটোরে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের লাশ উদ্ধার

নাটোরে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের লাশ উদ্ধার

নাটোরে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে মহাসড়কের পাশ থেকে জাবেদ আলী (৬৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে; যিনি অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল।

শুক্রবার সকালে নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি ইটভাটা এলাকায় তার লাশ পড়ে ছিল। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

জাবেদ আলী মেহেরপুর সদর উপজেলার সুরুজপুর খানপাড়া গ্রামের মৃত কবির খাঁর ছেলে।

নিহতের ছেলে শরীফুল ইসলাম জানান, বৃহস্পতিবার তার বাবা সদ্য কেনা একটি পিকআপের ডিজিটাল নম্বরপত্র আনতে ঢাকা যান। সন্ধ্যায় পিকআপে বাড়ি ফেরার পথে টাঙ্গাইলের এলেঙ্গায় এসে তিনি চালকের কাছে পিকআপ রেখে বাসে উঠেন। এ সময়ই ছেলের সঙ্গে তার শেষবারের মত মোবাইলে কথা হয়। এরপর মোবাইলে কল দিলেও বারবার কল কেটে দেয়া হচ্ছিল। কিছু সময় পর থেকে মোবাইল বন্ধ পাওয়া যায়। তার কাছে বেশ কিছু টাকা ছিল। সকালে স্থানীয় পুলিশের মাধ্যমে তিনি তার বাবার লাশ উদ্ধারের সংবাদ পেয়েছেন।

বনপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জাহিদুল ইসলাম জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার কান দিয়ে রক্ত গড়িয়ে পড়ছিল। তার মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

মতিহার বার্তা ডট কম-২১-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply