শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক পরিচয়ে ফেনসিডিল পাচার আটক-৪

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক পরিচয়ে ফেনসিডিল পাচার আটক-৪

ফেনসিডিল ব্যবসায়ী কথিত সাংবাদিক মোমিন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : ফেনসিডিল পাচারকালে রাজশাহীর দুইজন কথিত সাংবাদিকসহ চারজনকে গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশ।

রোববার ভোর ৬টার দিকে শিবগঞ্জ থানাধিন সাবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার এলাকায় মোটরসাইকেল যোগে ফেনডিল নিয়ে আসার সময় তাদের আটক করে ডিবি পুলিশের এসআই মসিউর ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তাদের মোটরসাইকেলে অভিনব কায়দায় রাখা ৭০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধিন তেরখাদিয়া বিলশিমলা মোড়ের মৃত জালাল উদ্দিনের ছেলে আব্দুল মোমিম (৪৫) ও নগরীর বোয়ালিয়া থানাধিন সপুরা এলাকার মোঃ নুফুর শেখের ছেলে মোঃ সুজন শেখ (৪০), তারা দুজনেই (উত্তরবঙ্গ প্রতিদিন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয়ধারী)। অপর দুইজন গোদাগাড়ী থানাধিন চাতাল ঘাটিয়া ডাইংপাড়া গ্রামের মোঃ খোরশেদ আলীর ছেলে মোঃ জয়নাল আবেদিন রনি (২২) ও একই গ্রামের নওশাদের ছেলে আবু সুফিয়ান স্বপন (২৫)।

এসআই মশিউর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি দুইটি মোটরসাইকেল যোগে ফেনসিডিলের একটি চালান শিবগঞ্জ থেকে রাজশাহী নগরীতে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে শিবগঞ্জ থানাধিন সাবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার এলাকায় অবস্থান করি। তথ্য অনুযায়ী ভোর ৬টার দিকে, সামনে পেছনে (সাংবাদিক) লেখা দুইটি মোটরসাইকেল থামানো হয়। ওই সময় আব্দুর মোমিন ও সুজন শেখ নিজেদের উত্তরবঙ্গ প্রতিদিন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয় দেন। পরে তাদের মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে ট্যাংকির নিচে অভিনব কায়দায় রাখা ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, সাংবাদিক পরিচয়ে দির্ঘদিন ধরে শিবগঞ্জ থেকে রাজশাহীতে ফেন্সিডিল পাচার করে আসছে গ্রেফতারকারী।
এ বিষয়ে শিবগঞ্জ থানায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলেও জানান ওই এসআই।

মতিহার বার্তা ডট কম- ২৩-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply