শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীর হাদির মোড়ে মাদকের ব্যবসা এখন রমরমা

রাজশাহী নগরীর হাদির মোড়ে মাদকের ব্যবসা এখন রমরমা

রাজশাহী নগরীর হাদির মোড়ে মাদকের ব্যবসা এখন রমরমা

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর হাদির মোড়ের পদ্মা পাড়ের বসতিতে আবারও ফেনসিডিলের ব্যবসা চালু করেছে মাদক ব্যবসায়ী মোমিন ওতার ভাই কালু। এ নিয়ে ব্যপক গুঞ্জন শুরু হয়েছে ওই এলাকায়।

স্থানীয়রা জানায়, বোয়ালিয়া থানার অভিযানে প্রাইভেটকারে বিপুল পরিমান ফেনসিডিলসহ মোমিন তার সহযোগী জনিকে গ্রেফতার করে বোয়ালিয় থানার এএসআই চঞ্চল ও সঙ্গীয় ফোর্স। কিছুদিন পরে মোমিনের বড় ভাই কালুকে ফেনসিডিলসহ গ্রেফতার করে সিরাজগঞ্জ হাইওয়ে পুলিশ। এরপর কয়েকমাস হাজত বাসের পর জামিনে মুক্ত হয় দুই ভাই।

কিছুদিন কৌশলগত কারনে তারা বন্ধ রাখে মাদকের চোরাচালান। কিন্তু ওই যে কথায় বলে, কুকুরের লেজ সোয়ামন “ঘি” দিয়ে মালিশ করলেও সাট হয়না। তেমনি তারা আবারও ফিরে গেছে অবৈধ মাদকের ব্যবসায়।

প্রায় প্রতিদিনই গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিল বিক্রি করছে তারা। সহযোগীয় রেখেছে কিছু উঠতি বয়সের কিশোর। তাদের নামেও রয়েছে মাদকের মামলা। কোন সমস্যা নাই তাদের সাথে যুক্ত হয়েছে কিছু মাদকাশক্ত নামধারী লোকজন। সবমিলে মাদকের ব্যবসা এখন রমরমা।

মতিহার বার্তা ডট কম- ২৫-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply