শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর গোদাগাড়ীতে ডিবি পুলিশের অভিযানে হেরোইনসহ আটক ১

রাজশাহীর গোদাগাড়ীতে ডিবি পুলিশের অভিযানে হেরোইনসহ আটক ১

রাজশাহীর গোদাগাড়ীতে ডিবি পুলিশের অভিযানে হেরোইনসহ আটক ১

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহী গোদাগাড়ীতে জেলা (ডিবি) পুলিশের অভিযানে গোদাগাড়ী পৌরসভার মহিশালবাড়ি এলাকায় অভিযান চালিয়ে মাদক সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন রাজশাহী জেলা ডিবি পুলিশ।

গতকাল সোমবার ২৪শে আগষ্ট সোমবার বিকাল সাড়ে সাতটার দিকে এক অভিযান পরিচালনা করে গোদাগাড়ী পৌরসভার এক নম্বর ওয়ার্ড সিএন্ডবি গড়ের মাঠ এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে :মজিবুর রহমান( ৫০)কে ৪০০গ্রাম হিরোইন ও একটি মোটরসাইকেল সহ রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ হাইওয়ের পাশে হতে তাকে গ্রেফতার করা হয়।

পরে তাকে গোদাগাড়ী মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানা যায়।

মতিহার বার্তা ডট কম- ২৫-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply