শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
প্রকাশ্যে প্যান্ট খুলে ধর্ষণের ইঙ্গিত, মাদারবাড়ির বাবলুকে ধরলো পুলিশ

প্রকাশ্যে প্যান্ট খুলে ধর্ষণের ইঙ্গিত, মাদারবাড়ির বাবলুকে ধরলো পুলিশ

চট্টগ্রামের সদরঘাট থানার মাদারবাড়ি এলাকায় প্রকাশ্যে নিজের প্যান্ট খুলে এক কিশোরীকে ধর্ষণের ইঙ্গিত দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া বাবলু নামের সেই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
প্রকাশ্যে প্যান্ট খুলে ধর্ষণের ইঙ্গিত, মাদারবাড়ির বাবলুকে ধরলো পুলিশ

মতিহার বার্তা ডেস্ক: চট্টগ্রামের সদরঘাট থানার মাদারবাড়ি এলাকায় প্রকাশ্যে নিজের প্যান্ট খুলে এক কিশোরীকে ধর্ষণের ইঙ্গিত দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া বাবলু নামের সেই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তারের পর বাবলু পুলিশকে জানিয়েছে, যে মেয়েটির সাথে সে অশালীন আচরণ করেছিল তিনি সম্পর্কে বাবলুর খালা হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, তাদের দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার (২৫ আগস্ট) সন্ধ্যায় মাদারবাড়ির টং ফকিরের মাজার এলাকায় অভিযান চালিয়ে বাবলুকে গ্রেফতার করে সদরঘাট থানা পুলিশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া পোস্ট দেখেই বাবলুকে গ্রেপ্তার করেছে সদরঘাট থানা পুলিশ।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম ফজলুর রহমান ফারুকী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘প্যান্ট খুলে এক কিশোরীকে ধর্ষণের হুমকি দেয়ার অভিযোগে বাবলুকে গ্রেপ্তার করেছি আমরা। ফেসবুকে যা দেওয়া হয়েছে তার ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করেছি। ভিকটিম পরিবারের সাথে যোগাযোগ করছি। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ কেউ করেননি। আমরা বাবলুকে জিজ্ঞাসাবাদ করছি। বাবলু ঘটনা স্বীকার করে নিয়েছে। যে মেয়ের সাথে এই ধরনের আচরণ করেছে সে বাবলুর খালা।’

মঙ্গলবার ফেসবুকে ভাইরাল হওয়া এক পোস্টের কিছু ছবিতে বাবলুকে প্রকাশ্যে প্যান্ট খুলে একটা মেয়েকে যৌন হয়রানি করতে দেখা যায়। ওই সময় বাবলুর মা জোসনা ও বাবলুর ভাই জিতুর স্ত্রী সানজিদাও তার পাশে ছিল। তাদের দুজনকে বাবলুকে নিবৃত করার চেষ্টা করতেও দেখা যায়। এসব পোস্টে ঘটনাটি পশ্চিম মাদার বাড়ির টং ফকির মাজার লেইনের বলে উল্লেখ করা হয়।

২৯ নম্বর মাদারবাড়ীর সচেতন নাগরিক সমাজের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বলেন, ‘এই দুই পরিবারের মধ্যে অনেকদিন ধরে বিরোধ চলছিল। আমি নিজেও একাধিকবার এই বিরোধ মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। কিন্তু ফেসবুকে আজ যা দেখলাম সেটা দেখে আমি নিজেই শিউরে উঠেছি। এর মধ্যে পুলিশ বাবলুকে গ্রেপ্তার করেছে। এর যেন কঠোর শাস্তি হয় আমরা সেই দাবিই করছি।’

মতিহার বার্তা ডট কম- ২৫-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply