শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পরিত্যক্ত মর্টারশেল ধ্বংস করল সেনাবাহিনী

পরিত্যক্ত মর্টারশেল ধ্বংস করল সেনাবাহিনী

পরিত্যক্ত মর্টারশেল ধ্বংস করল সেনাবাহিনী

মতিহার বার্তা ডেস্ক: সিলেটের গোয়াইনঘাটে পরিত্যক্ত অবস্থায় থাকা একটি পুরোনো মর্টারশেল উদ্ধার করে ধ্বংস করা হয়েছে। বুধবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার ভিত্রিখেল হাওরে সেনাবাহিনীর বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটের সদস্যরা মর্টারশেলটি ধ্বংস করেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৯ আগস্ট গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের ভিত্রিখেল গ্রামের হাবিব আহমেদ তার লেবু বাগান পরিচর্যা করতে যান। এ সময় তিনি বাগানের পানি নিষ্কাশনের জন্য একটি ড্রেন খনন করেন। খননের একপর্যায়ে তিনি তার বাগানে পরিত্যক্ত অবস্থায় থাকা একটি বোমাসদৃশ বস্তু দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে বস্তুটি মর্টারশেল বলে নিশ্চিত করে। পরে মর্টারশেলটি পাহারায় সেখানে পুলিশ মোতায়েন করার পাশাপাশি এটি উদ্ধার এবং নিষ্ক্রিয়করণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের পক্ষ থেকে আদালতে লিখিতভাবে আবেদন করা হয়। এরই প্রেক্ষিতে আদালতের নির্দেশনায় সেনাবাহিনীর বোম্ব ডিসপোজাল ইউনিটের অধিনায়ক মেজর সাবরিনা সারোয়ারের নেতৃত্বে বুধবার দুপুরে সেনাসদস্যরা মর্টারশেলটি ধ্বংস করেন।

এ সময় সিলেট সেনানিবাসের ক্যাপ্টেন সায়াদ মাহমুদ, গোয়াইনঘাট থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায়, এসআই যীশু দত্ত, এসআই আবুল হোসেন ও প্রতাপপুর বিজিবি ক্যাস্পের কমান্ডার নায়েক সুবেদার মিজানুর রহমানসহ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায় জানান, মর্টারশেলটি উদ্ধারের পর পুলিশের হেফাজতে রাখা হয়। পরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মর্টারশেলটি ধ্বংসের জন্য আবেদন করা হলে আদালতের আদেশে সেনাবাহিনীর বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা তা ধ্বংস করেন।

মতিহার বার্তা ডট কম- ২৬-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply