শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর চারঘাটে গৃহবধূর আত্মহত্যা: মায়ের দাবি হত্যা

রাজশাহীর চারঘাটে গৃহবধূর আত্মহত্যা: মায়ের দাবি হত্যা

রাজশাহীর চারঘাটে গৃহবধূর আত্মহত্যা: মায়ের দাবি হত্যা

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে আরিফা (৩২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার (২৮ আগস্ট) সকাল ৮টার দিকে চারঘাট থানাধিন তাতারপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত গৃহবধূ ওই গ্রামের মাদক ডিলার সাবর ওরফে সাহাবুলের স্ত্রী। সে একই গ্রামের আলাউদ্দিনের মেয়ে।

মৃত্যু গৃহবধূ তিন সন্তানের জননী। তার স্বামী একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী।

জানা গেছে, গতকাল শুক্রবার রাতের কোন এক সময় গৃহবধূ গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। তবে গৃহবধূর স্বামী ও তার বাড়ির লোকজন পুলিশে খবর না দিয়ে নিজেরাই দড়ি কেটে লাশ নামায়। পরে খবর পেয়ে বেলা ১১টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয় চারঘাট থানা পুলিশ। এবং ওই দিনই বিকাল ৫টার দিকে গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করে।
শনিবার (২৯ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ময়না তদন্ত শেষে গৃহবধূর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।

গৃহবধূর  “মা” পারুলের দাবি, তার মেয়ে আরিফাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আর এ জন্যই পুলিশে খবর না দিয়ে তারা নিজেরাই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার নাটক সাজিয়েছে।

তিনি আরো বলেন, তার মেয়েকে তার জামাই কুখ্যাত মাদক ব্যবসায়ী সাবর ওরয়ে সাহাবুল প্রায়ই নির্যাতন করতো। বাড়ি থেকে বাইরে বের হতে দিতো না। কাহারো সাথে মিশতে দিতো না। এমনতি তার মা পারুলের সাথেও কোন প্রকার দেখা সাক্ষাৎ করতে দিতো না।

শনিবার বিকাল ৪টার দিকে এ বিষয়ে জানতে গৃহবধূর স্বামীর বাড়িতে সাবর ওরফে সাহাবুলের সাথে যোগাযোগের জন্য সাংবাদিক গেলে, কুখ্যাত মাদক ব্যবসায়ী সাবর তার সহযোগী মাদক ব্যবসায়ীদের লেলিয়ে দেয়। এ সময় তার সহযোগী মাদক ব্যবসায়ীরা সাংবাদিক হাবিবা খাতুন ও সাংবাদিক মোঃ ফায়সাল হোসেনকে অশ্লিল ভাষায় গালিগালাজ করে, ধাক্কাদেয় এবং ঘটনাস্থল থেকে মারমুখি আচারন করে তাড়িয়ে দেয়।

জানতে চাইলে, চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু জানায়, প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে গৃহবধূ আরিফা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার পিতা আলাউদ্দিন বাদি হয়ে একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করেছেন। তবে তার মা পারুল একজন তালাকপ্রাপ্ত নারী। তিনি তারা মেয়েকে পরিকল্পিত হত্যার দাবি করছেন। তদন্ত রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

ওসি আরও বলেন, সাংবাদিকদের সাথে মারমুখি আচারনের বিষয়ে থানায় সাধারন ডায়েরী করেছে দুইজন সাংবাদিক। তদন্ত করে ব্যবস্থা গ্রহনের করবেন বলেও জানান ওসি।

অভিযোগ উঠেছে, গৃহবধূ আরিফার স্বামী সাবর ওরফে সাহাবুল একজন কুখ্যাত মাদক ব্যাবসায়ী। সে চারঘাট থানাধিন তাতারপুর আক্কাসের মোড় গ্রামের আকবোরের ছেলে।

এক ডর্জনেরও বেশি মামলা রয়েছে তার বিরুদ্ধে। দেশের বিভিন্ন প্রান্তে ট্রাক, যাত্রীবাহি বাস ও মাইক্রোবাস যোগে মাদকের বড় বড় চালান পাঠায় সে। ধরাও পড়েছে একাধিকবার। তারপরও এলাকায় থেমে নেই তার মাদক ব্যবসায়। তার প্রত্যেক প্রায় ৮জন সহযোগীর কাছে একটি করে মোটরসাইকেল দেয়া আছে। এই মোটরসাইকেল গুলি মাদক বহন কাজে ব্যবহার করা হয়। নিজ গ্রামে একক অধিপত্য এই মাদক সম্রাট সাবর ওরফে সাহাবুলের। তার বিরুদ্ধে মুখ খুলবে এমন বুকের পাটা কারো নাই।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয়রা জানায়, সাবরের মাদক ব্যবসায় একমাত্র কর্ম। প্রচুর অর্থের মালিকও সে। কিন্তু তার মাদক ব্যবসা বন্ধ করবে এমন কেউ নাই। তারা আরও বলে পুলিশকে ম্যানেজ করেই চলে এই মাদক সম্রাট সাবর।

মতিহার বার্তা ডট কম – ২৯ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply