শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
টাঙ্গাইলে ৩০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

টাঙ্গাইলে ৩০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মতিহার বার্তা ডট কম – ৩১ আগষ্ট ২০২০

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে ৩০০ পিস ইয়াবাসহ মোঃ শরিফুল ইসলাম (২৪) নামের এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১২।

আজ (৩১ আগষ্ট) সোমবার সকাল ৯ টার দিকে টাঙ্গাইল জেলার গোপালপুর গ্রামস্থ ঢালান শিবপুর ঘাটের পূর্ব পাশে থেকে তাকে আটক করে র‌্যাব-১২ এর একটি অভিযানিক দল।

এসময় তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা জব্দ করে র‌্যাব। আটককৃত মাদক ব্যবসায়ী  টাঙ্গাইল সদর থানাধীন রামদেবপুর এলাকার মোঃ ইয়াকুব আলীর ছেলে।

র‌্যাব জানায় শরিফুল ইসলাম একজন পেশাদার মাদক ব্যবসায়ী দীর্ঘদিন থেকে মাদকের ব্যবসা করে আসছে। আজ গোপন সংবাদের ভিত্তিতে ৩০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। আজ আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা ডট কম – ৩১ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply