শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর পুঠিয়া থেকে অপহৃত ছাত্রী নওগাঁয় উদ্ধার, আটক-১

রাজশাহীর পুঠিয়া থেকে অপহৃত ছাত্রী নওগাঁয় উদ্ধার, আটক-১

রাজশাহীর পুঠিয়া থেকে অপহৃত ছাত্রী নওগাঁয় উদ্ধার, আটক-১

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া থেকে অপহৃত কিশোরী নাজমুন নাহার তমা (১৪) কে নওগাঁর মহাদেবপুর থানাধীন নওহাটা মোড় থেকে উদ্ধার করা হয়েছে। তমা উপজেলার নন্দনপুর গ্রামের সাইদুর রহমান মাষ্টারের মেয়ে।

গতকাল শুক্রবার দুপুরে র‌্যাব-৫ রাজশাহীর (সিপিএসসি) মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার ও কামরুল হাসান (২১) নামের একজনকে আটক করে। আটককৃত কামরুল রাজশাহীর পুঠিয়া উপজেলার চকদুর্লভপুর গ্রামের জুলমত আলীর ছেলে।

র‌্যাব জানায়, চলতি মাসের ১ তারিখ সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে কৈপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকের সামনে থেকে কিশোরী নাজমুন নাহার তমাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

ঘটনার পর ওই কিশোরীর বাবা পুঠিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। এরপর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর (সিপিএসসি) মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল নওগাঁর মহাদেবপুর থানাধীন নওহাটা মোড় থেকে অপহৃত কিশোরী তমাকে উদ্ধার করে ও অপহরণের সাথে জড়িত কামরুলকে আটক করে।

আটককৃতের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আরো জানানো হয়।

মতিহার বার্তা ডট কম: ০৫ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply