শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অস্ত্র হাতে প্রেমিকাকে তুলে নিতে এসেছিলেন ৫ কিশোর

অস্ত্র হাতে প্রেমিকাকে তুলে নিতে এসেছিলেন ৫ কিশোর

মতিহার বার্তা ডেস্ক: চট্টগ্রামের চন্দনাইশে প্রেমিকাকে তুলে নিতে এসে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য পুলিশের হাতে আটক হয়েছেন।
রোববার বিকেলে উপজেলার কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশ থেকে ওই পাঁচ কিশোরকে আটক করা হয়।

আটকরা হলেন- পটিয়া উপজেলার কাজী দিদারুল আলমের ছেলে কাজী শাফায়েত ওরফে নাদিব, চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া যতরকুলের মুজিবুর রহমানের ছেলে মিম রহমান চৌধুরী নিশান, আরিফশাহ পাড়ার টিপু শীলের ছেলে শুভ শীল, মুন্সি ভিটার আব্দুল করিমের ছেলে সাজ্জাতুল করিম ও দেওয়ানজিপাড়ার তপন বড়ুয়ার ছেলে ধ্রুব বড়ুয়া।

স্থানীয়রা জানায়, রোববার দুপুরে প্রেমঘটিত কারণে একটি মেয়েকে তুলে নিতে অটোরিকশায় করে কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয়ের পেছনে আসেন কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য। একপর্যায়ে তারা অস্ত্র দেখালে প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ওই পাঁচজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি, একটি ছুরি ও নাইলনের রশি উদ্ধার করা হয়।

আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা হয়েছে বলে জানিয়েছেন চন্দনাইশ থানার ওসি মো. নাসির উদ্দিন সরকার।

মতিহার বার্তা ডট কম: ০৭ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply