শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মাদকদের সাথে সম্পৃক্ত কোনো সদস্য, পুলিশ পরিচয় অধিকার হারাবে : ডিআইজি

মাদকদের সাথে সম্পৃক্ত কোনো সদস্য, পুলিশ পরিচয় অধিকার হারাবে : ডিআইজি

মাদকদের সাথে সম্পৃক্ত কোনো সদস্য, পুলিশ পরিচয় অধিকার হারাবে : ডিআইজি

এসময় আব্দুল বাতেন বলেন, পুলিশের কোনো সদস্য মাদকাসক্ত হোক কিংবা মাদক সরবরাহের কাজে যুক্ত থাকলে তাদের পুলিশবাহিনীতে কোনো স্থান নেয়। এটা আপনাদের নিশ্চিত করে বলতে পারি। অন্ততপক্ষে রাজশাহী রেঞ্জে থাকতে পারবে না এটা নিশ্চিত। যদি তার বিরুদ্ধে মাদকাসক্তের কোনো অভিযোগ প্রমাণিত হয় তাহলে তিনি পুলিশ পরিচয় দেওয়ার অধিকার হারাবেন।

 এসময় আব্দুল বাতেন আরো বলেন, পুলিশের কোনো সদস্যদের বিরুদ্ধে পুলিশের ভাবমূর্তি নষ্টের কোনো প্রমাণ পেলে তার বিরুদ্ধে যথাযথ শাস্তি প্রদান করা হবে।

আব্দুল বাতেন আরো বলেন, আমি অন্ততপক্ষে এটা নিশ্চিত করতে পারি যাতে রাজশাহী বিভাগের কোনো অন্যায় না হয়। ন্যায়বিচার আপনারা যথাযথ পান। কোনো পুলিশ সদস্যের বিরুদ্ধে ন্যায়বিচার লঙ্ঘন হলে তার বিরুদ্ধেও যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

আব্দুল বাতেন গণ্যমাধ্যমকর্মীদের বলেন, আপনারা সত্য নিউজ করবেন। যাতে সেই নিউজের ভিত্তি ধরে আমরা ব্যবস্থা নিতে পারি।

এসময় রাজশাহী জেলা পুলিশের পুলিশ সুপার মো. শহিদুল্লাহসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ১৫ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply