শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
তেঁতুলিয়ায় শ্লীলতাহানির অভিযোগে গ্রামীণ ব্যাংকের ম্যানেজার গ্রেফতার

তেঁতুলিয়ায় শ্লীলতাহানির অভিযোগে গ্রামীণ ব্যাংকের ম্যানেজার গ্রেফতার

তেঁতুলিয়ায় শ্লীলতাহানির অভিযোগে গ্রামীণ ব্যাংকের ম্যানেজার গ্রেফতার

মতিহার বার্তা ডেস্ক: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক নারীর (৩০) শ্লীলতাহানির অভিযোগে করা মামলায় গ্রামীণ ব্যাংকের তেঁতুলিয়া শাখার ম্যানেজার রফিকুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

রফিকুল সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার টেটিয়ার কান্দাপাড়া এলাকার মৃত আইনুল হকের ছেলে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা সদরের কলোনীপাড়া আদর্শগ্রামে এ ঘটনা ঘটে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত দুই বছর ধরে রফিকুল তেঁতুলিয়ায় গ্রামীণ ব্যাংকে ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। অন্যদিকে ভুক্তভোগী ওই নারীও গ্রামীণ ব্যাংকের একজন সদস্য। বছর খানেক আগে তাদের পরিচয় হয়। সে সুবাধে কয়েকদিন আগে রফিকুল তাকে বাসা ভাড়া নেওয়ার ব্যাপারে সহযোগিতা করতে বলেন। সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রফিকুল ওই নারীর বাড়ি গিয়ে নুডুলস খেতে চান। কিন্তু ভুক্তভোগী ঘরে ডিম নেই জানালে রফিকুল ওই নারীর মেয়েকে ডিম আনতে বলেন। তার কথা শুনে ওই নারী তার মেয়েকে ডিম আনতে পাশের দোকানে পাঠান। এসময় ওই নারীকে একা পেয়ে কুপ্রস্তাব দিয়ে তার শ্লীলতাহানির চেষ্টা করেন রফিকুল। একপর্যায়ে ওই নারী চিৎকার শুরু করলে স্থানীয়রা এসে রফিকুলকে আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে।

তবে, রফিকুল বলছেন, এ অভিযোগটি পুরোই বানোয়াট।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, এ ঘটনায় রাতেই রফিকুলকে আসামি করে মামলা করেছেন ভুক্তভোগী নারীর স্বামী। আটক রফিকুলকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।বাংলানিউজ ২৪

মতিহার বার্তা ডট কম: ১৫ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply