শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
কোনো পুলিশ মাদকে সম্পৃক্ত হলে চাকরি থাকবে না: রাজশাহীতে ডিআইজি

কোনো পুলিশ মাদকে সম্পৃক্ত হলে চাকরি থাকবে না: রাজশাহীতে ডিআইজি

কোনো পুলিশ মাদকে সম্পৃক্ত হলে চাকরি থাকবে না: রাজশাহীতে ডিআইজি
কোনো পুলিশ মাদকে সম্পৃক্ত হলে চাকরি থাকবে না: রাজশাহীতে ডিআইজি

নিজস্ব প্রতিবেদক : পুলিশের রাজশাহী রেঞ্জের নবনিযুক্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন বলেছেন, মাদকের সঙ্গে সম্পৃক্ত পুলিশ সদস্যের চাকরি থাকবে না। তিনি বলেন, যদি কোন পুলিশ সদস্য মাদক গ্রহণ করে বা মাদকের সাথে কোনভাবে সংশ্লিষ্ট থাকেন তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। পুলিশে থাকার অধিকার তার নেই।

মঙ্গলবার দুপুরের দিকে রাজশাহীতে কর্মরত বিভিন্ন প্রিণ্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ডিআইজি বলেন, পুলিশ সদস্য কোনো অন্যায় করে ছাড় পাবে না। সেবা প্রত্যাশীদের সর্বোচ্চ সেবা দেয়া হবে। ন্যায় বিচার নিশ্চিত করা হবে। সংশ্লিষ্ট ইউনিট যদি অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা না নেয় তাহলে রেঞ্জ ডিআইজিকে জানালে ব্যবস্থা নেয়া হবে। সুষ্ঠু পুলিশিং ব্যবস্থা করতে তার সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এর আগে সোমবার ডিআইজি রাজশাহী রেঞ্জের দায়িত্ব গ্রহণ করেন। পর দিন মঙ্গলবারই তিনি নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। শুরুতেই তিনি সাংবাদিকদের সঙ্গে পরিচিত হন এবং পরে বক্তব্য দেন।

মতবিনিময় সভায় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী জেলা পুলিশ সুপার মো: শহিদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলমসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় ডট কম –১৫ সেপ্টেম্বর২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply