শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীর মতিহারে গাঁজাসহ দুইজন আটক, আরএমপি ধারায় চালান

রাজশাহী নগরীর মতিহারে গাঁজাসহ দুইজন আটক, আরএমপি ধারায় চালান

রাজশাহী নগরীর মতিহারে গাঁজাসহ দুইজন আটক, আরএমপি ধারায় চালান

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে গাঁজাসহ রায়হান ও কমল নামের দুইজন যুবককে আটক করে আরএমপি ধারায় কোর্টে চালান দেয়রি অভিযোগ উঠেছে মতিহার থানা পুলিশের বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর মতিহার থানাধিন মহব্বতের ঘাট এলাকা থেকে তাদের আটক করে এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের কাছ থেকে গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে তাদের থানায় নিয়ে যাওয়া হয়।

আটককৃতরা হলো: মতিহার থানাধিন মহব্বতের ঘাট এলাকার আবু কালামের ছেলে রায়হান ও নগরীর চন্দ্রিমা থানাধিন ছোট-বনগ্রাম এলাকার খালিদ হোসেনের ছেলে কমল।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে গাঁজাসহ রায়হান ও কমল নামের দুই যুবককে আটক করে মোটরসাইকেলসহ থানায় নিয়ে যায় পুলিশ। তবে গাঁজার পরিমান বলতে পারেননি স্থানীয়রা।

এ বিষয়ে এসআই সুকান্ত জানায়, এক পুরিয়া গাঁজাসহ দুইজন মোটর মোটরসাইকেল আরোহীকে আটক করা হয়েছে। তারা ছাত্র ছিলো তাই তাদের উর্দ্ধতম কর্মকর্তার নির্দেশে আরএমপি ধারায় দুপুরেই আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান জানান, ৩-৪ পুরিয়া গাঁজাসহ দুইজন যুবককে আটক করা হয়েছিলো। সিডিএমসএস সার্চ দিয়ে তাদের নামে পূর্বের কোন মামলা পাওয়া যায়নি। তাছাড়া তারা দু‘জনই শিক্ষার্থী ছিলো। তাই তাদের আরএমপি ধারায় চালান দেয়া হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ১৫ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply