শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে হেরোইন-ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী লিলি ও তার ছেলে গ্রেফতার

রাজশাহী নগরীতে হেরোইন-ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী লিলি ও তার ছেলে গ্রেফতার

রাজশাহী নগরীতে হেরোইন-ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী লিলি ও তার ছেলে গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে হেরোইন-ইয়াবাসহ মাদক স¤্রাজ্ঞী লিলি ও তার ছেলে সেন্টুকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে নগরীর মতিহার থানাধিন পাওয়ার হাউজপাড়া (বেদেপাড়া) এলাকা থেকে তাদের গ্রেফতার করে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান, এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের কাছ থেকে ২৫গ্রাম হেরোইন ও ১০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী লিলি ওই এলাকার মোয়াজ্জেমের স্ত্রী (৫০) ও তার ছেলে সেন্টু (২৫)।

স্থানীয়রা জানায়, একাধিক মাদক মামলার আসামী লিলি গত প্রায় ৩০ বছর যাবত বেদে পাড়া এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছে। পুলিশের হাতে গ্রেফতার হয়। কিন্ত জামিনে এসে আবারো শুরু করে মাদক ব্যবসা। এছাড়া তার ছেলে সেন্টু মেয়ে পলি তারও পৃথক পৃথক ভাবে মাদকের ব্যবসা করে বলেও জানায় তারা।

মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান জানান, মাদক বিরোধি অভিযান চলাকালীন সময় খদ্দেরের কাছে মাদকদ্রব্য বিক্রি করার সময় তাদের ২৫ গ্রাম হেরোইন ও ১০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে লিলি ও তার ছেলে সেন্টুর বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওই এসআই।

মতিহার বার্তা ডট কম: ১৫ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply