শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রুয়েট শিক্ষার্থীকে কুড়াল দিয়ে কুপিয়ে জখম

রুয়েট শিক্ষার্থীকে কুড়াল দিয়ে কুপিয়ে জখম

রুয়েট শিক্ষার্থীকে কুড়াল দিয়ে কুপিয়ে জখম

মতিহার বার্তা ডেস্ক: বগুড়ার ধুনট উপজেলায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থী হাফিজুর রহমানকে (১৯) কুড়াল দিয়ে কুপিয়ে জখম করেছে তার সৎ ভাই। বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার বিশ্বহরিগাছা গ্রামের মৃত আজাহার আলীর ছেলে হাফিজুর রহমান রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থী। করোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় কয়েক মাস ধরে তিনি নিজ বাড়িতে মা ও ভাইয়ের সাথে অবস্থান করছেন। পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে তার সৎ ভাই ফজর আলী (৫০) দীর্ঘদিন ধরে হাফিজুর রহমান ও তার মা-ভাইকে অত্যাচার করে আসছিল। সৎ ভাই ফজর আলীর অত্যাচারে অতিষ্ট হয়ে দূর্বিষহ জীবনযাপন করছেন হাফিজুর রহমানও তার পরিবারের লোকজন।

 একই আঙ্গিনায় বসবাসের সুবাদে বুধবার সকালের দিকে ফজর আলী ও তার স্ত্রী মেরিনা খাতুন চুলা জ্বালিয়ে ধুয়ার কুন্ডলি হাফিজুরের ঘরের ভেতর দিতে থাকে। এসময় ধুয়ার কারণে তাদের শ্বাসকষ্ট শুরু হয়। তখন এ ঘটনার প্রতিবাদ করেন হাফিজুর রহমান ও তার বড় ভাই ঢাকা মেডিকেল কলেজের (ডিএমসি) শেষ বর্ষের শিক্ষার্থী ফজলুল হক অর্ক। এতে ক্ষুদ্ধ হয়ে ফজর আলী ও তার লোকজন হাফিজুরের একটি কাঠাল গাছ কেটে ক্ষতি করে।

এ ঘটনা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ফজল আলী ও তার লোকজন কুড়াল দিয়ে কুপিয়ে হাফিজুর রহমানকে আহত করে। এসময় ভাইকে রক্ষা করতে গেলে ফজলুল হক অর্ককেও পিটিয়েছেন ফজর আলী ও তার লোকজন।

আহত হাফিজুর রহমান ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ওই অভিযোগে ফজর আলী, তার স্ত্রী মেরিনা খাতুন ও মেয়ে সনিয়া খাতুনকে আসামি করা হয়েছে। ঘটনার পর ফজর আলী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, অভিযোগটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৬ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply