শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর তাহেরপুর পৌরসভার পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন

রাজশাহীর তাহেরপুর পৌরসভার পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন

রাজশাহীর তাহেরপুর পৌরসভার পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন

বাগমারা প্রতিনিধি রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন।

তাহেরপুর পৌর শহরে ও ৯ টি ওর্য়ার্ডে বিভিন্ন পাড়া মহল্লায় প্রায় ৫ হাজার ৫শত পরিবারের মাঝে ২কোটি ২ লাখ টাকা ব্যয়ে পানি সরবরাহ শুরু করবে তাহেরপুর পৌরসভা।

রবিবার দুপুর ২ টার দিকে পানি সরবরাহ প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৌর মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন- তাহেরপুর পৌর প্রকৌশলী মোঃ জাহিদুল হক, প্যানেল মেয়র মোঃ বাবুল খাঁ,তাহেরপুর পৌর স্টাফ হাবিবুর রহমান হাবু, আসাদুল ইসলাম আসাদ ও স্থানীয় উপকারভোগীরা।

উপস্থিত পৌর মেয়র জানান, দীর্ঘ কয়েক দশক পানি সংকটে থাকা পৌর শহরের প্রথমে প্রায় ৫ হাজার ৫শত পরিবার পানি সংকট থেকে মুক্তি পাবে।

প্রকৌশলী জাহিদ হক জানান তাহেরপুর পৌরসভার পানি সরবরাহ ও সেনিটেশন ব্যবস্থার সম্প্রসারণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় বর্তমানে ২ কোটি ২লাখ টাকা ব্যয়ে ওই প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। পরবর্তীতে ওই প্রকল্পের জন্য ১৪ কোটি টাকার আওতায় এনে পৌরসভার প্রতিটি পরিবারে জনসাধারণের জন্য পানি সরবরাহ শুরু করা হবে। চলতি বছরের শেষে ভূ-গর্ভস্থ পানি শোধনাঘারের কাজও শেষ হবে।

মতিহার বার্তা ডট কম: ২০ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply