শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ছাগল আহত হওয়ায় ড্রাইভারকে পিটিয়ে হত্যার ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে মামলা

রাজশাহীতে ছাগল আহত হওয়ায় ড্রাইভারকে পিটিয়ে হত্যার ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে মামলা

রাজশাহীতে ছাগল আহত হওয়ায় ড্রাইভারকে পিটিয়ে হত্যার ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে মামলা

মঈন উদ্দীন : রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের চাপায় ছাগল আহত হওয়ার অপবাদে চালক আবু তালেবকে (৩৫) পিটিয়ে মারার ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় ১৩ জনের নাম উল্লেখ করা হয়। এছাড়া আরো অজ্ঞাতনামা ১২ জনকে আসামী করা হয়েছে। এদিকে জিজ্ঞাসাবাদের জন্য আটককৃত ৫ জনকে আসামীর তালিকাভূক্ত করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠিয়েছেন থানা পুলিশ।

আটককৃতরা হচ্ছেন বাগমারা উপজেলার তাহেরপুর এলাকার জসিম উদ্দীন (২৫), রুম্মন আলী (২২), শিশির আহম্মেদ (২৪), মোহাম্মদ শাহ (২৫) ও পুঠিয়া উপজেলার বাসুপাড়া গ্রামের তালেব উদ্দীন (২৮)।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাক চালককে পিটিয়ে হত্যার ঘটনায় তার স্ত্রী নারগিস বেগম শনিবার সকালে (১৯ সেপ্টেম্বর) বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় ১৩ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ১২ জনকে আসামী করা হয়েছে। আমরা ইতিমধ্যে তালিকাভূক্ত ৫ জনকে আটক করেছি। বাকিদেরও আটকের চেষ্টা চলছে। অপরদিকে নিহতের লাশ ময়না তদন্ত শেষে দাফনের জন্য তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ৯টার দিকে চালক আবু তালেব বাগমারা উপজেলার ভবানীগঞ্জ থেকে ট্রাক বোঝাই মালামাল নিয়ে পুঠিয়ার দিকে আসছিল। পথে তাহেরপুর এলাকায় আসামাত্র ট্রাকের চাপায় ছাগল আহত হয়। পরে ছাগলটি দু’টিকে জবাই করা হয়। এরপর ওই এলাকার ২০/২৫ জনের একটি দল মোটরসাইকেলে ট্রাকটিকে ধাওয়া করে বাসুপাড়া এলাকায় আটক করে। পরে তারা চালক আবু তালেবকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন ট্রাক চালককে মুমূর্ষ অবস্থায় পুঠিয়া হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

মতিহার বার্তা ডট কম: ২০ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply