শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
কাটাখালিতে গাঁজাসহ আটক-৪, মাইক্রোবাস জব্দ

কাটাখালিতে গাঁজাসহ আটক-৪, মাইক্রোবাস জব্দ

কাটাখালিতে গাঁজাসহ আটক-৪, মাইক্রোবাস জব্দ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর উপকন্ঠ কাটাখালিতে ২০০ গ্রাম গাঁজাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এ সময় একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। মঙ্গলবার ২২ সেপ্টেম্বর সকালে কাটাখালী থানাধীন পাক ইসলামপুর এলাকা থেকে তাদের আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা আলীগঞ্জ এলাকার রেজাউলের ছেলে আশিক (২৭), একই থানার আলিগঞ্জ পূর্বপাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে সালাউদ্দিন (২৩), একই থানার আরিফুল (২৭) ও একই থানার একই এলাকার বেলালের ছেলে সুমন (২৩)।

কাটাখালি থানার অফিসার ইনচার্জ ওসি জিল্লুর রহমান বলেন, কাটাখালি থানার পাক ইসলামপুর এলাকায় চেকপোস্ট চলাকালীন সময়ে চারঘাটের ইউসুফ থেকে রাজশাহীগামী একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ২০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ চারজনকে আটক করা হয়। এ সময় তাদের মাইক্রোবাসটি জব্দ করা হযয়েছে বলেও জানান তিনি। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে প্ররণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২২ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply