শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর বাঘায় চলন্ত মাইক্রোবাস থে‌কে ঝাঁপ দিয়ে নারীর মৃত‌্যু

রাজশাহীর বাঘায় চলন্ত মাইক্রোবাস থে‌কে ঝাঁপ দিয়ে নারীর মৃত‌্যু

ফাইল ফটো

বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় স্বামীর চলন্ত মাইক্রোবাস থেকে ঝাঁপ দেয়ায় স্ত্রী জুলিয়া খাতুনের মৃত্যু হয়েছে।

শনিবার (৩ অক্টোবর) সকালে স্ত্রী জুলিয়াকে ইচ্ছার বিরুদ্ধে ঢাকা নেয়ার পথে এ দুর্ঘটনা ঘ‌টে।

জানা যায়, প্রায় ৬ বছর পূর্বে উপজেলার মীরগঞ্জ গ্রামের মোশারফ হোসেনের মেয়ে জুলিয়া খাতুনের বিয়ে হয় রাজবাড়ী জেলার শহিদুল মণ্ডলের ছেলে মোহাম্মদ আলীর ( ৩০) সাথে। বর্তমানে তাদের সংসারে ৫ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। শহিদুল গার্মেন্টস ব্যবসার সাথে সম্পৃক্ত থাকায় ঢাকার একটি ভাড়া বাসায় থাকেন বলে জানা যায়।

জুলিয়ার প‌রিবা‌রের পক্ষ থে‌কে জানা যায়, সম্প্রতি মেয়ে ও জামাই এর মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছিল না। এ কারণে গত একমাস ধরে জুলিয়া বাবার বাড়ীতে অবস্থান করছিল এবং ঢাকায় যেতে চাচ্ছিল না। হঠাৎ শুক্রবার (২ অক্টোবর) জামাই তার মাইক্রোবাস নিয়ে শ্বশুরবাড়ী মীরগঞ্জে বেড়াতে আসে।

শনিবার সকাল ১০টায় বাঘা মাজার শরিফ দেখতে আসার কথা বলে স্ত্রী-পুত্রকে মাইক্রোবাসে নিয়ে বাড়ী থেকে বের হয়। অত:পর মাজারে না গিয়ে বাঘা বাজার অতিক্রম করে সে ঢাকার উদ্দেশ্যে গাড়ী চালাতে থাকলে জুলিয়া বিষয়টি বুঝতে পেরে গাড়ির দরজা খুলে রাস্তায় ঝাঁপ দেয়। এ ঘটনায় সে গুরুতর আহত হয়। এ সময় জুলিয়ার স্বামীসহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে  দ্রুত উপজেলা স্বাস্থ্য  কম‌প্লে‌ক্সে নিয়ে  যায়। সেখা‌নে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহত জুলিয়াকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এরপর একটি মাইক্রোবাস যোগে জুলিয়াকে রামেক হাসপাতালে  নেওয়ার  প‌থে তার মৃত‌্যু হয়।

বাঘা থানা অফিসার ইন-চার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে  স্বামী মোহাম্মদ আলীকে থানা হেফাজতে  নেওয়া হয়েছে। এ বিষয়ে সন্ধ্যা পর্যন্ত কোন লিখিত অভিযোগ আসেনি। এলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা ডট কম: ০৩ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply