শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর তানোরে জঙ্গল থেকে গৃহবধূর লাশ উদ্ধার

রাজশাহীর তানোরে জঙ্গল থেকে গৃহবধূর লাশ উদ্ধার

রাজশাহীর তানোরে জঙ্গল থেকে গৃহবধূর লাশ উদ্ধার

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর পৌর এলাকায় জঙ্গল থেকে ফিরোজা বেগম (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মরদেহ নিয়ে আসা হয়েছে বলে নিশ্চিত করেন থানার ওসি রাকিবুল হাসান।

তানোর পৌর এলাকার গোকুল নিচপাড়া গ্রামে ঘটে আত্মহত্যার ঘটনাটি। এঘটনায় গৃহবধূর ভাই হাসান আলী বাদী হয়ে বিকালে তানোর থানায় চারজনকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করেছেন।

গৃহবধূর ভাই হাসান আলী বলেন, কারণে অকারণে প্রায়ই আমার বোনকে মারপিট করতো আসাদুল। আমার বোন মরার পেছনে আসাদুল দায়ি।
জানা গেছে, বিগত চার বছর আগে কামারগাঁ ইউপির বাতাসপুর গ্রামের কাশিম আলীর মেয়ের সঙ্গে বিয়ে হয় তানোর পৌর এলাকার গোকুল নিচ পাড়া গ্রামের আসাদুলের । তাদের সংসার জীবনে আড়াই বছরের একটি ছেলে সন্তান রয়েছে। কিন্ত সংসার জীবনে নানা কারণ অকারণে প্রায় সময় স্ত্রীকে নির্যাতন করত আসাদুল।

বাতাসপুর গ্রামের একাধিক ব্যক্তি জানান, মেয়ের পিতা কাশিম এবং তাঁর স্ত্রী দুজনেই ভিক্ষা বৃত্তি করা টাকা মেয়ের জামাইকে প্রায়ই দিতেন। মেয়ের সুখের কথা ভেবে। বুধবার ভোরের দিকে গৃহবধূর বাড়ির পাশের জঙ্গলের গাছের সাথে ঝুলে ছিল। গ্রামবাসী দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সেখান থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠান।

তানোর থানার ওসি রাকিবুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান মেয়ের ভাই বাদি হয়ে আসাদুলসহ চারজনের নামে আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

মতিহার বার্তা ডট কম: ০৮ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply