শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ, ধরা পড়ে স্বীকার করলেন জাহাঙ্গীর

সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ, ধরা পড়ে স্বীকার করলেন জাহাঙ্গীর

সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ, ধরা পড়ে স্বীকার করলেন জাহাঙ্গীর

অনলাইন ডেস্ক: ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় চিপসের প্রলোভন দেখিয়ে সাড়ে তিন বছর বয়সের শিশুকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত জাহাঙ্গীরকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গ্রেফতারকৃত জাহাঙ্গীর উপজেলার রামপুর ইউনিয়নের চাড়িয়া গ্রামের হাসিম উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার (০৮ আগস্ট) বিকেলে ময়মনসিংহ র‌্যাব-১৪-এর কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা থেকে জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৪-এর সিনিয়র এসএসপি জুনাইদ আফ্রাদ।

র‌্যাব জানায়, রোববার বিকেলে ওই শিশু খেলাধুলা করার সময় পাশের বাড়ির জাহাঙ্গীর চিপসের প্রলোভনে তার ঘরে নিয়ে ধর্ষণ করে।

শিশুটি কান্না করতে করতে বাড়িতে ফিরলে তার মা রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এরপর মায়ের জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীরের নাম বলে ওই শিশু।

এ অবস্থায় সন্ধ্যা গড়িয়ে রাত হলে শিশুটি যন্ত্রণায় কান্নাকাটি ও চিৎকার শুরু করে। পরে রাতেই স্থানীয় চিকিৎসক বাড়িতে এনে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

পরদিন সোমবার সকালে জাহাঙ্গীরের বাবা হাসিম উদ্দিনকে বিষয়টি জানালে গুরুত্ব না দিয়ে উল্টো ধর্ষণের শিকার শিশুটির পরিবারকে হুমকি দেন। ওই দিন রাতে জাহাঙ্গীরকে আসামি করে তারাকান্দা থানায় মামলা করা হয়।

মঙ্গলবার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

র‌্যাব-১৪-এর সিনিয়র এসএসপি জুনাইদ আফ্রাদ বলেন, গ্রেফতারকৃত জাহাঙ্গীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন। জাহাঙ্গীরকে তারাকান্দায় থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

মতিহার বার্তা ডট কম: ০৮ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply